টুকেরবাজার তেমুখী বাইপাসে বালু ভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ৩ জন নিহত

0
4

স্টাফ রিপোর্টার :
সিলেট-সুনামগঞ্জ সড়কের টুকেরবাজার তেমুখী এলাকায় বালুভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ৩ জন নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। গতকাল বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে তেমুখী বাইপাসের অনন্তপুর গ্রামের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
নিহতরা হচ্ছেন-দক্ষিণ সুরমা থানার কামালবাজার এলাকার মত্রাসপুর গ্রামের মৃত সাজিদ আলীর পুত্র রইছ আলী (৬৩), জালালাবাদ থানার শিবেরবাজার এলাকার সোহেল আহমদ (২৫) ও একই থানার ফকিরেরগাঁও গ্রামের মৃত মঈন উদ্দিন শাহের পুত্র নাজিম উদ্দিন শাহ (৩৫) এবং আহতরা হচ্ছে- শিবেরবাজার মাঝপাড়ার মৃত নজরুল ইসলামের পুত্র জসিম উদ্দিন (২৫), দেলওয়ার (২৬) ও শামিম। এর মধ্যে শামিমের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বালুভর্তি একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্ববর্তী গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় ট্রাকের চালক ও তার সহযোগী ঘটনাস্থলেই মারা যান। তখন ট্রাকের আরও ৩ জন আহত হন। স্থানীয়রা হতাহতদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে ভর্তি করেন। এর মধ্যে আহত রইছ আলী চিকিৎধীন অবস্থায় মারা যান। অপর আহতরা ওসমানী হাসপাতালের ৩য় তলার ৯নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।
জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম ৩ জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, হতাহতদের মধ্যে রইছ আলী, সোহেল আহমদ ও নাজিম উদ্দিনের লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহত রইছ আলী বালুভর্তি ট্রাক নিয়ে বাড়ি যাচ্ছিলেন। তিনি ট্রাকের সামনে বসা ছিলেন বলে জানান তিনি।