জীবদ্দশায় মানুষের কল্যাণে কাজ করেছেন সৈয়দ মহসিন আলী – অধ্যাপক ডাঃ এম এনায়েত উল্লাহ্

0
12

মানুষ তার জীবনের চলার পথে তার সৎকর্ম এবং সমাজের কল্যাণে অবদান চিরস্মরণীয় হয়ে থাকে। সৈয়দ মহসিন আলী তার জীবদ্দশায় মানুষের কল্যাণে কাজ করেছেন। সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালের ক্যাথল্যাব প্রতিষ্ঠায় বর্তমান সরকারের সমাজ কল্যাণ মন্ত্রণালয় থেকে অর্থ যোগানে অগ্রণী ভূমিকা রাখেন তিনি।
প্রয়াত সাবেক সমাজ কল্যাণমন্ত্রীর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল শুক্রবার সন্ধ্যায় ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেট আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে ফাউন্ডেশনের সভাপতি অধ্যাপক ডাঃ এম এনায়েত উল্লাহ্ এ কথা বলেন। তিনি আরো বলেন মানুষের জন্ম ক্ষণস্থায়ী, সমাজে যারা ভাল কাজ করে যায় তাদের মানুষ চিরদিন স্মরণ রাখে তার মধ্যে সৈয়দ মহসিন আলী অন্যতম।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের সহ-সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, এম মুহিবুর রহমান, অধ্যাপক ডাঃ এম এ আহবাব, ডাঃ মোঃ আলতাফুর রহমান, অধ্যাপক ডাঃ সুধাংশু রঞ্জন দে, সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ মোঃ আমিনুর রহমান লস্কর, ট্রেজারার জামিল আহমদ চৌধুরী, সাইন্টিফিক সেক্রেটারী ডাঃ শামীমুর রহমান, পাবলিসিটি সেক্রেটারী আবু তালেব মুরাদ, ইন্টারন্যাশনাল রিলেশন সেক্রেটারী এস আই আজাদ আলী, কার্যকরী কমিটির সদস্য এম এ করিম চৌধুরী, ফজলুল হোসেন, ডাঃ মোঃ আব্দুল হাই, ডাঃ মোঃ জাকারিয়া হোসেন, ডাঃ মোস্তফা শাহ জামান চৌধুরী, ডাঃ শামীম আহমদ, মোঃ আব্দুস সাত্তার, অধ্যাপক ডাঃ মোঃ আব্দুস সালাম এবং হাসপাতালের সিইও কর্ণেল (অবঃ) শাহ আবিদুর রহমান।
আলোচনা সভা শেষে সৈয়দ মহসিন আলীর রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মোঃ আব্দুল বাছির। বিজ্ঞপ্তি