চুনারুঘাটে প্রতিপক্ষের হামলায় একজন নিহত

0
5

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় প্রতিপক্ষের ফিকলের (স্থানীয়ভাবে তৈরি দেশীয় অস্ত্র) আঘাতে ছুনু মিয়া (৩৫) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় ছুনু মিয়ার ভাই নুহু মিয়া এবং তার মা রাবেয়া খাতুন গুরুতর আহত হয়েছেন। শনিবার (০১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার আলীনগর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে আটক করেছে পুলিশ। নিহত ছুনু মিয়া ওই গ্রামের আশ্বব উল্লার ছেলে।
স্থানীয়রা জানান, সকালে ছুনু মিয়ার জমিতে ওই গ্রামের আব্দুর রহমানের ছেলে জাহিদুল এবং আজিজুলের গরু ধান খায়। এ সময় ছুনু মিয়া গরুর মালিককে বকাঝকা করে। এরপর দুপুরে ছুনু মিয়া জমি থেকে বাড়িতে ফেরার সময় জাহিদুল এবং আজিজুল তাদের লোকবল নিয়ে ছুনু মিয়ার ওপর হামলা চালায়। এ সময় তারা ফিকল দিয়ে ছুনু মিয়াকে আঘাত করে। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। এ সময় ছুনু মিয়ার মা রাবেয়া খাতুন ও ভাই নুহু মিয়া এগিয়ে গেলে তাদেরও আঘাত করে প্রতিপক্ষের লোকজন। গুরুতর আহতবস্থায় তাদের চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।
চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান জানান, ছুনু মিয়ার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ জেলা আধুনিক সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জাহিদুল এবং আজিজুলসহ পাঁচজনকে আটক করা হয়েছে।