চিকিৎসা সেবা মানব সেবার মধ্যে সবচেয়ে উত্তম কাজ —– বদর উদ্দিন কামরান

0
12

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি, সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, চিকিৎসা সেবা মানব সেবার মধ্যে সবচেয়ে উত্তম কাজ। ফ্রি চিকিৎসা সেবা প্রদানের মাধ্যমে মানব সেবা করা মহৎ কাজ। যারা নিঃস্বার্থে মানুষের কল্যাণে নিরলস ভাবে কাজ করে তারাই মহৎ মনের অধিকারী। তিনি বলেন, খাদ্যের সাথে ভেজাল থাকার কারণে বিভিন্ন রোগ হচ্ছে। সেইসব রোগ থেকে মুক্তি পেতে সঠিক চিকিৎসা গ্রহণ করতে হবে। তিনি দক্ষিণ কুরিয়ার তৈরী বিশে^র উন্নত সাড়া জাগানো থার্মাল আকুপ্রেশার ডিভাইসটি সিলেটের পূর্ব মিরাবাজার স্থাপিত হওয়ায় সাধুবাদ জানান এবং দরিদ্র সুবিধা বঞ্চিত মানুষদের সঠিক চিকিৎসা সেবা যেভাবে পান সে দিকে কর্তৃপক্ষের নজরদারি করার আহবান জানান।
তিনি সোমবার সকালে সিলেট নগরীর পূর্ব মিরাবাজারস্থ ডোডাম-এমএস (থার্মাল ম্যাসেজ সেন্টার) এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
২১নং ওয়ার্ড বিএনপির সহ সভাপতি তাজ উদ্দিন লিলুর সভাপতিত্বে ও ব্যবসায়ী মাওলানা মোহাম্মদ রকিবুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সিলেট সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর দিনার খান হাসু, ২১নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, সার্ক ইন্টারন্যাশনাল কলেজের প্রিন্সিপাল মুহিদ উদ্দিন ফারুক, ২৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ আব্দুস সালাম। স্বাগত বক্তব্য রাখেন থার্মাল ম্যাসেজ সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক রোকেয়া ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ব্যবসায়ী আনোয়ারুল হক, মৌলভী আব্দুন নূর, মাওলানা সিদ্দেক আহমদ, জাহাঙ্গীর আলম, মোঃ জমরুদ মিয়া, আছিয়া বেগম, সুমন আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি