গ্রেফতার হওয়া পাকিস্তানী নাগরিক কারাগারে, ১০ দিনের রিমান্ডের আবেদন

0
5

স্টাফ রিপোর্টার :
সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বিপুল পরিমাণ ভারতীয় রুপিসহ গ্রেফতার হওয়া বাংলাদেশী বংশোদ্ভূত পাকিস্তানী নাগরিক মোহাম্মদ ইমরান (২৫)কে কারাগারে প্রেরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার এয়ারপোর্ট থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) বর্তমানে ওসির দায়িত্বে থাকা মোঃ হুমায়ুন কবীর গ্রেফতারকৃত ইমরানকে সিলেটের হাকিম আদালতে হাজির করে তার বিরুদ্ধে ১০ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়েছেন। পরে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
এ ব্যাপারে বিমানবন্দর কাস্টমস অফিসার হালিম সরকার বাদি হয়ে তার বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করেন। নং- ৮ (১২-১১-১৪)।
উল্লেখ্য, গত বুধবার সকালে বাংলাদেশ বিমানের দুবাই থেকে আগত একটি ফ্লাইট থেকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে যাত্রী মোহাম্মদ ইমরানকে গ্রেফতার করে বিমানবন্দর শুল্ক গোয়েন্দারা। দুবাই থেকে ছেড়ে আসা বিমানের একটি ফ্লাইট (বিজি-০২৮) বুধবার সকাল সাড়ে ৬টায় ওসমানী বিমানবন্দরে অবতরণ করে। এরপর স্ক্যানিংয়ের সময় তার লাগেজে পাকিস্তানী রুপি ধরা পড়ে। রুপিগুলো ডিনারসেটের মধ্যে কার্টুনের ভেতরে রাখা ছিল। উদ্ধার হওয়া রুপির পরিমাণ ১ কোটি ১৫ লাখ। যা বাংলাদেশী টাকায় ১ কোটি ৪৬ লাখ টাকা। সিলেটই ইমরানের শেষ স্টপেজ ছিল। গ্রেফতারকৃত ইমরানের আদি নিবাস বাংলাদেশের মুন্সিগঞ্জ জেলায়। তার পিতার নাম গোলাম রসুল। ইমরানের পাসপোর্ট নম্বর-(ডি এস-১২২২৭৭১)।