কোরআন হাফেজরা বিশ্ববাসীর কাছে এদেশের সম্মান বাড়িয়ে দিয়েছে —কুয়েত, ইয়েমেন সাবেক রাষ্ট্রদূত মোহাম্মদ আসহাব

0
10

কুয়েত, ইয়েমেন সাবেক রাষ্ট্রদূত অবসরপ্রাপ্ত মেজর জেনারেল মোহাম্মদ আসহাব উদ্দিন বলেছেন, কোরআন হাফেজরা বিশ্ববাসীর কাছে এদেশের সম্মান বাড়িয়ে দিয়েছে। প্রতি বছর আন্তর্জাতিক পর্যায়ে হাফেজ প্রতিযোগিতায় বাংলাদেশের সন্তানেরা কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করেছেন। এদেশের জন্য গৌরবময় সম্মান এনে দিয়েছেন। কুরআনিক গার্ডেন হাফেজ প্রতিযোগিতার যে উদ্যোগ নিয়েছেন তা নিশ্চয় প্রশংসার দাবিদার। এরকম প্রতিযোগিতার মাধ্যমে হাফিজগণ তাদের ক্যারিয়ার গঠন করে আন্তর্জাতিক পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে।
তিনি শনিবার (৯ জুন) সিলেট নগরীর একটি হোটেলে কুরআনিক গার্ডেনের উদ্যোগে শাহরুল কোরআন কোর্স-২০১৮ এর ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
কোরআনিক গার্ডেনের সহ সভাপতি সৈয়দ মনিরুজ্জামানের সভাপতিত্বে এবং কোরআনিক গার্ডেনের ইনচার্জ আব্দুল্লাহ আল মনসুর ও হাফিজ শামীম আহমদের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট দরগাহ মাদ্রাসার সাবেক সহকারী মুফতি মোস্তফা সোহেল হিলালী।
প্রধান বক্তার বক্তব্য রাখেন আম্বরখানা জামে মসজিদের ইমাম ও খতিব শায়খ হা. মাওলানা মুফতি জিয়াউর রহমান।
উপস্থিত ছিলেন শামীম ইকবাল, শিব্বির আহমদ, জাকারিয়া আহমদ, মাহবুব খান, তামীম আহমদ, মাহবুব আলম, এনাম আহমদ, আব্দুর রহমান, অভিভাবকদের পক্ষে বক্তব্য রাখেন সিলেট ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশের হেড মো. কফিল হোসাইন, ইবনে সিনা হাসপাতালের ডা. আব্দুল মন্নান, শাবিপ্রবি শিক্ষার্থী খন্দকার শিহাব উদ্দিন, কোরআনিক গার্ডেনের কার্যকরী কমিটির সদস্য মতিউর রহমান মতিন, খলিলুর রহমান সুজন, নুরুল ইসলাম সাজুয়ান, আলী আকবর, শাহাজাহান কাজল, মুহিবুল হক, সজিব আহমদ, আব্দুল মুক্তাদির রেজা প্রমুখ। বিজ্ঞপ্তি