কমলগঞ্জে কলেজছাত্রীর আত্মহত্যা

0
9

কমলগঞ্জ থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমসেরনগর ইউনিয়নের বড়চেগ ঈদগাহ টিলা গ্রামে শুক্রবার (২৭ জুলাই) বেলা দেড়টায় নিজ বসতঘরের চালার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে একাদশ শ্রেনির ছাত্রী পান্না আক্তার ওরফে রহিমা (১৬)। সে শমসেরনগর সুজা মেমোরিয়াল কলেজের মানবিক বিভাগের একাদশ শ্রেণির ছাত্রী ছিল।
বড়চেগ ঈদগাহ টিলা গ্রাম সূত্রে জানা যায়, রিক্সা চালক ছালাই মিয়ার বড় মেয়ে পান্না আক্তার স্থানীয় সুজা মেমোরিয়াল কলেজে মানবিক বিভাগে এ বছর একাদশ শ্রেণিতে ভর্তি হয়েছিল। তাদের পারিবারিক কিছু কলহে গত বুধবার (২৫ জুলাই) ভাইয়ের সাথে পান্না আক্তারের ঝগড়া হয়েছিল। শুক্রবার বেলা দেড়টায় নিজ ঘরের চালার সাথে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। ঘটনার পর তার পরিবারের লোকজন ঝুলন্ত অবস্থা থেকে তার দেহ নামিয়ে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
শমসেরনগর ইউনিয়নের ৬নং ওয়ার্ড সদস্য শেখ রায়হান ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি শমসেরনগর পুলিশ ফাঁড়িতে জানানো হয়েছে। তিনি আরও বলেন, ঠিক কি কারণে এ ঘটনাটি ঘটে তার কোন কারণ জানা যায়নি।
শমসেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী আত্মহত্যার সত্যতা নিশ্চিত করে শুক্রবার সন্ধ্যা ৬টায় বলেন, কমলগঞ্জ থানার নির্দেশনা পেলে পুলিশ ঘটনাস্থলে আছেল লাশের সুরতহাল তৈরী করে লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হবে।