ওসমানীনগরে আনোয়ারুজ্জামান বলয়ের আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ

0
14

শিপন আহমদ ওসমানীনগর থেকে :
যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী বলেয়ের দুই গ্র“পের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার তাজপুর বাজারে আনোয়ারুজ্জামান চৌধুরী বলেয়ের আওয়ামীলীগ নেতা আব্দাল মিয়ার জন্মদিন পালনকে কেন্দ্র করে একই বলেয়ের যুবলীগ নেতা আনা মিয়ার কর্মীদের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় গ্র“পের লোকজন লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জরিয়ে পরে। খবর পেয়ে পুলিশ সংঘর্ষস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
স্থানীয় সূত্রে জানা গেছে, আনোয়ারুজ্জামান চৌধুরী বলেয়ের আওয়ামীলীগ নেতা আব্দাল মিয়ার জন্মদিন পালনকে কেন্দ্র করে একই বলেয়ের যুবলীগ নেতা আনা মিয়ার কর্মীদের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে।
দুই কর্মীর মধ্যে কথা কাটাকাটির জের ধরে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আব্দাল ও আনা গ্র“পের অনুসারীরা আহত হলেও তাৎক্ষণিক সংঘর্ষে আহতের নাম পরিচয় পাওয়া যায়নি। আধা ঘন্টা ব্যাপি চলা সংঘর্ষে তাজপুর বাজারের ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পরে। পরে ওসমানীনগর থানা পুলিশ সংঘর্ষস্থলে পৌছে উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে এবং ঘটনা স্থলে অতিরিক্ত পলিশ মোতায়ন করা হয়েছে।
উপজেলা যুবলীগের সভাাপতি আনা মিয়া বলেন, এটি তেমন কিছু নয়। সাধারণ কথা কাটাকাটি হয়েছে মাত্র।
উপজেলালা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দাল মিয়া বলেন, এটি সামান্য ঘটনা ঘটেছে বিষয়টি সাথে সাথে মিমাংসা হয়ে গেছে।
সংঘর্ষের সত্যতা নিশ্চত করে ওসমানীনগর থানার ওসি মো. সহিদ উল্যা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।