ঈদে রেলওয়ে কর্মচারিদের ছুটি বাতিল

0
6

কাজিরবাজার ডেস্ক :
ঈদযাত্রায় যাত্রীদের ভোগান্তি এড়াতে রেলওয়ে কর্মচারিদের ছুটি বাতিল করেছে রেলওয়ে কর্তৃপক্ষ। একইসঙ্গে নির্ধারিত সময়ে ট্রেন ছাড়তে সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন কমলাপুর রেলস্টেশনের স্টেশন ম্যানেজার সিতাংশু চক্রবর্তী। সোমবার নিজ কার্যালয়ে সাংবাদিকের সঙ্গে আলাপকালে তিনি এ তথ্য জানান।
এদিকে গতকাল কমলাপুর থেকে নীলসাগর ট্রেন ছাড়ার প্রতিটি ট্রেনই নির্দিষ্ট সময়ে স্টেশন ত্যাগ করেছে। কিন্তু নীলসাগর দেরিতে আসায় ৫০ মিনিট দেরি হয়েছে ছাড়তে বলে জানান স্টেশন কর্তৃপক্ষ।
কমলাপুর রেলস্টেশনের স্টেশন ম্যানেজার সিতাংশু চক্রবর্তী বলেন, আমরা ১৩ থেকে ১৫ জুন পর্যন্ত স্পেশাল ট্রেনের ব্যবস্থা রেখেছি। যা ঈদের পরবর্তী সাতদিন পর্যন্ত রাখা হবে। আর ঈদ ১৭ তারিখ হলে ১৬ জুন স্পেশাল ট্রেনের ব্যবস্থা থাকবে। ওই দিনই দেওয়া হবে টিকিট।
এ সময় তিনি যাত্রীদের উদ্দেশে বলেন, আপনারা কেউ ট্রেনের ছাদে উঠবেন না। কোনো ধরনের ঝুঁকি নেবেন না, আপনাদের নিরাপদ যাত্রার জন্য আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে।
ওয়াহিদ নামে এক যাত্রী বলেন, ট্রেনের জন্য আমরা প্রায় একঘণ্টা অপেক্ষা করেছি। সেহেরি খেয়ে রেলস্টেশনে চলে এসেছি। কিন্তু ট্রেন ছেড়েছে দেরিতে। যদিও কর্তৃপক্ষ বলছেন, এ ট্রেনটি দেরিতে আসায় দেরিতে ছাড়া হয়েছে।
কমলাপুর রেলওয়ে স্টেশন সূত্রে জানা যায়, সোমবার মোট ৬৬টি ট্রেন দেশের বিভিন্ন স্থানের উদ্দেশে কমলাপুর ছেড়ে যাবে। এর মধ্যে ৩২টি আন্তঃনগর ট্রেন বাকিগুলো মেইল ও লোকাল। গতকাল তিস্তা ও নীলসাগর ট্রেনের ছুটি থাকলেও তা বাতিল করা হয়েছে।