ইনফাক ফি সাবিলিল্লাহ ছাড়া ইসলামী আন্দোলন সফল করা সম্ভব নয় – ফরহাদ আহমদ

0
5

সিলেট জেলা ছাত্র জমিয়তের উদ্যোগে উপজেলা ও পৌর অর্থ সম্পাদকদের সাথে মতবিনিময় সভা ১১ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৩ টায় জেলা অফিসে অনুষ্ঠিত হয়।
সিলেট জেলা ছাত্র জমিয়তের অর্থ সম্পাদক নজরুল ইসলামের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক নুমান ছিদ্দিকের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা ছাত্র জমিয়তের সভাপতি ফরহাদ আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক মুহাম্মদ ফয়েজ উদ্দীন, যুগ্ম সম্পাদক ইয়াহইয়া হামিদী। কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া মতবিনিময় সভায় অর্থ বিভাগীয় কর্মসূচি ঘোষণা করেন অর্থ সম্পাদক নজরুল ইসলাম। শাখা প্রতিনিধিদের মধ্যে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা অর্থ সম্পাদক আবুল হাসান, গোয়াইনঘাট উপজেলা অর্থ সম্পাদক জামিল আহমদ, সদর উপজেলা সহকারী অর্থ সম্পাদক, জাকারিয়া সারওয়ার, জৈন্তাপুর উপজেলা প্রতিনিধি হারুন রশিদ, দক্ষিণ সুরমা উপজেলা প্রতিনিধি আরিফ আহমদ, রুহুল আমিন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে জেলা সভাপতি ফরহাদ আহমদ বলেন, ইনফাক ফি সাবিলিল্লাহ ছাড়া ইসলামী আন্দোলন সফল করা সম্ভব নয়। তিনি বলেন, ইনফাক ফি সাবিলিল্লাহ বা আল্লাহর রাস্তায় দান এটা শুধু আর্থিক সহায়তা নয়, এটা একটি ইবাদত। আল্লাহর রাস্তায় সংগ্রামকামী প্রতিজন কর্মীকে এই নিয়তে টাকা খরচ করা উচিত। বিজ্ঞপ্তি