ওসমানীনগরে মতবিনিময়কালে বক্তারা ॥ নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে

29

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীনগর উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছে প্রটেক্টিং হিমউম্যান রাইটস (পিএইচআর) প্রোগ্রামের কর্মকর্তাবৃন্দ। গতকাল বৃহস্পতিবার বিকেলে ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের গোয়ালাবাজাস্থ অস্থায়ী কার্যালয়ে মতবিনিময় কালে বক্তারা বলেন, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ করতে হলে সবাইকে সচেতন করতে হবে। নারী ও শিশুর অধিকার এবং বাল্য বিবাহের কুফল সম্পর্কে সমাজের সর্বস্তরের মানুষের তুলে ধরতে হবে।
প¬ান ইন্টারন্যাশনাল বাংলাদেশ’র পিএইচআর প্রোগ্রামের উদ্যোগে আয়োজিত মতবিনিময়ে অংশ নেন ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম.এফ আলী ফয়েজ, সাধারণ সম্পাদক জুবেল আহমদ সেকেল, যুগ্ম সাধারণ সম্পাদক শিপন আহমদ, অর্থ সম্পাদক আনোয়ার হোসেন আনা, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, সাংস্কৃতিক সম্পাদক আবদুল মতিন, দপ্তর সম্পাদক কয়েছ মিয়া, সদস্য জয়নাল আবেদীন, সিতু সূত্র ধর, সাংবাদিক আবু হানিফা, নুরুল ইসলাম রাফি, কবির আহমদ, রনিক পাল প্রমুখ।
মতবিনিময়ে প¬ান ইন্টারন্যাশনাল বাংলাদেশের সিলেটের ম্যানাজার জিয়াউর রহমান এবং পিএইচআর প্রোগাম এর ডেপুটি প্রজেক্ট ম্যানাজার শাহিদা সুলতানা ও স্যোসাল ওয়ার্কার লাভলী বেগম তাদের কার্যক্রমের বিভিন্ন তথ্য উপাত্ত উপস্থাপন করেন।