অপরাধীদের রুখতে আইন-শৃঙ্খলা বাহিনীকে তৎপর হতে হবে —————– মাহমুদ উস সামাদ এমপি

48

সিলেট-৩ আসনের এমপি ও প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী DSC05693বলেছেন, শীত মৌসুমে অপরাধীদের তৎপরতার আশংকা থাকে। অপরাধীদের রুখতে আইন-শৃঙ্খলা বাহিনীকে তৎপর হতে হবে। যাতে মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিত হয়। অপরাধীরা যাতে বিভিন্ন কলোনীতে অবস্থান করে অপরাধ করতে না পারে সেজন্য কলোনীর মালিকদেরকে ভাড়া দেওয়ার পূর্বে ভাড়াটিয়া ব্যক্তির তথ্য নিশ্চিত করে থানাকে অবহিত করতে হবে। কারণ কলোনীতে অপরাধীরা অবস্থান করে যেন কোন ধরনের নাশকতাসহ বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়তে না পারে। তিনি সকল ধরনের অপরাধ রুখতে সকলকে সজাগ থাকার আহ্বান জানান।
সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের ও ফেঞ্চুগঞ্জ উপজেলার সীমানা এবং সিলেট-জকিগঞ্জ সড়কের দক্ষিণ সুরমা ও গোলাপগঞ্জ উপজেলার সীমানা জটিলতা উভয় উপজেলার নির্বাহী কর্মকর্তাকে নিয়ে সীমানা চিহ্নিতকরণের জন্য দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে তিনি পরামর্শ দেন।
এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
উপজেলার নির্বাহী অফিসার শ্রাবস্তী রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ, ভাইস চেয়ারম্যান মোঃ ইমাদ উদ্দিন নাসিরী, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা পান্না। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা থানার ওসি এস এম আতাউর রহমান, মোগলাবাজার থানার ওসি খায়রুল ফজল, উপজেলা আ’লীগের সভাপতি হাজী সাইফুল আলম, জেলা আ’লীগ নেতা আলহাজ্ব মইনুল ইসলাম, উপজেলা আ’লীগের সহ-সভাপতি হাজী চুনু মিয়া, যুগ্ম সম্পাদক রাজ্জাক হোসেন, অধ্যক্ষ আমিরুল আলম খান, দক্ষিণ সুরমা প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম মুসিক, সাধারণ সম্পাদক আজমল খান, মোগলাবাজার ইউপি চেয়ারম্যান মাহমুদুল হক সুহেল, দাউদপুর ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম আলম, কামাল বাজার ইউপি প্রশাসক চন্দন দত্ত, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কুটি মিয়া, আ’লীগ নেতা ইসমাইল হোসেন, নজমুল আলম, সালমা বাছিত, শিক্ষক আব্দুল করিম প্রমুখ। বিজ্ঞপ্তি