হবিগঞ্জে দোকান কর্মচারীর মৃতদেহ উদ্ধার

36

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জ শহরের পুরাতন হাসপাতাল সড়ক (সবুজবাগ) এলাকার শিল্পী শিল্পালয় থেকে মনোরঞ্জন সরকার (৩০) নামে এক কর্মচারীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুর ১২টায় হবিগঞ্জ সদর থানা পুলিশ এ মরদেহ উদ্ধার করে।
নিহত মনোরঞ্জন সরকার (৩০) হবিগঞ্জ পৌরসভার নোয়াহাটি এলাকার মোহন সরকারের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, মনোরঞ্জন সরকার হবিগঞ্জ সদর উপজেলার পইল গ্রামের প্রাণেশ দেবের মালিকানাধীন হবিগঞ্জ শহরের পুরাতন হাসপাতাল সড়ক (সবুজবাগ) এলাকার শিল্পী শিল্পালয়ের কর্মচারী ছিলেন। নিহত মনোরঞ্জন রাতে ওই দোকানেই ঘুমাতেন।
বুধবার দিনগত রাত ১১টায় দোকান বন্ধ করে ঘুমিয়ে পড়েন মনোরঞ্জন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় দোকান মালিক প্রাণেশ দেব দোকানে এসে ভেতর থেকে বন্ধ দেখতে পান। অনেকক্ষণ ডাকাডাকির পরও ভেতর থেকে সাড়া শব্দ না পাওয়ায় হবিগঞ্জ সদর থানায় খবর দেন তিনি।
দুপুর ১২টায় উপ-পরিদর্শক (এসআই) কৃষ্ণমোহন সরকারের নেতৃত্বে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে এসে দরজা ভেঙে ভেতরে ঢুকে মনোরঞ্জনকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়।
হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মনোরঞ্জন সরকার আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে বিস্তারিত জানা যাবে।