গোয়ালাবাজারের ফিলিং স্টেশনে সন্ত্রাসী হামলায় জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবি

34

ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজারস্থ প্রভাতী ফিলিং স্টেশনে গত (২১ নভেম্বর)  শনিবার দু’দফা সন্ত্রাসী হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছে জ্বালানি সংশ্লিষ্ট ৩টি সংগঠন। বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলারস, ডিস্ট্রিবিউটারস, এজেন্টস্ এন্ড পেট্রোলপাম্প ওনার্স এসোসিয়েশন, বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্শন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন এবং বাংলাদেশ ট্যাংকলরি মালিক সমিতি সিলেট বিভাগীয় শাখার নেতৃবৃন্দ গতকাল (২৩ নভেম্বর) সোমবার একযুক্ত বিবৃতিতে এ দাবি জানান।
বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলারস, ডিস্ট্রিবিউটারস, এজেন্টস্ এন্ড পেট্রোলপাম্প ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ মোস্তফা কামাল ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ চৌধুরী, বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্শন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগীয় শাখার সাধারণ সম্পাদক আমিরুজ্জামান চৌধুরী দুলু এবং বাংলাদেশ ট্যাংকলরি মালিক সমিতি সিলেট বিভাগীয় শাখার সভাপতি আলহাজ্ব আব্দুল্লাহ আল-মাহমুদ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম যুক্ত বিবৃতিতে হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে বলেন, রাজনৈতিক কর্মসূচির জের ধরে স্পর্শকাতর ব্যবসা প্রতিষ্ঠান ফিলিং স্টেশনে সন্ত্রাসী হামলা, ভাংচুর ও লুটপাট কোনভাবেই কারো কাম্য হতে পারে না।
নেতৃবৃন্দ বলেন, অবিলম্বে অভিযুক্তদের গ্রেফতার করা না হলে শিগগিরই জ্বালানি সংশ্লিষ্ট ৩টি সংগঠনের পক্ষ থেকে সিলেট বিভাগে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে। বিজ্ঞপ্তি