হরতালে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা মাঠে ছিল না

34

স্টাফ রিপোর্টার :
শীর্ষ যুদ্ধাপরাধী জামায়তের সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদ’র ফাঁসির রায় কার্যকরের DSC_0006 copyপ্রতিবাদে জামায়াতে ইসলামীর ডাকা গতকাল সোমবারেরর সকাল-সন্ধ্যা হরতাল সিলেটে ঢিলেঢালাভাবে পালিত হয়েছে।
জানা গেছে, গতকাল সোমবারের হরতালের শুরু থেকে সিলেটে কার্যত হরতালের কোনো প্রভাব লক্ষ্য করা যাইনি। অন্যান্য দিনের মতোই ভোর থেকে নগরীর প্রধান প্রধান সড়কে ছোট যানবাহন চলাচল করতে দেখা গেছে। বেলা বাড়ার সাথে সাথে নগরীতে বেড়েছে যানবাহনের সংখ্যা। তবে বন্ধ থাকতে দেখা গেছে নগরীর প্রায় বেশ ক’টি বিপনী বিতান। গতকাল সন্ধ্যা পর্যন্ত নগরীর কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। এমনকি কর্মসূচির সমর্থনে জামায়াত-শিবির কর্মীদের কোনো মিছিল কিংবা পিকেটিং করার খবর পাওয়া যায়নি। এদিকে, হরতালকে কেন্দ্র করে যাতে নগরীতে কেউ নাশকতা সৃষ্টি করতে না পারে সেজন্য মাঠে মোতায়েন ছিল বিপুল সংখ্যক আইন-শৃঙ্খলা বাহিনী। হরতালে বাস টার্মিনাল থেকে ঢাকাসহ দূর পাল্লার বাস চলাচল করছে স্বাভাবিক ছিল। পাশাপাশি ট্রেন চলাচলও ছিল স্বাভাবিক।
এ ব্যাপারে মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (গণমাধ্যম) রহমত উল্লাহ জানান, হরতালের শুরু থেকে নগরীতে কোথাও কোন ধরণের সহিংসতার ঘটনা ঘটেনি।DSC_0008 copy