পর্যায়ক্রমে সকল যুদ্ধাপরাধীর বিচারের মাধ্যমে আওয়ামীলীগ জাতিকে কলংকমুক্ত করবে — এডভোকেট মিসবাহ সিরাজ

25

জামায়াতের ডাকা হরতাল প্রত্যাখ্যান করে সিলেটে হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল করেছে স্বেচ্ছাসেবকলীগ সিলেট WEEEEEEজেলা ও মহানগর শাখা। গতকাল সোমবার ১২টায় মিছিলটি নগরীর জেলা পরিষদ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে সমাবেশের মাধ্যমে শেষ হয়। এতে আওয়ামীলীগ নেতৃবৃন্দসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মিছিল পরবর্তী সমাবেশে আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেন, জাতি, দেশ মুক্তিযুদ্ধ ও দেশের স্বাধীনতার ব্যাপারে সমগ্র বাঙালি জাতি আজ ঐক্যবদ্ধ। তাই বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পর্যায়ক্রমে সকল যুদ্ধাপরাধীর বিচার করার মাধ্যমে জাতিকে কলংকমুক্ত করবে। তিনি আরো বলেন, যারা বিভ্রান্তির সৃষ্টির মাধ্যমে দেশে রক্ত ঝরিয়েছেন সেই খালেদা জিয়া ও তারেক রহমান এর বিচার এদেশের মাটিতে হবে। তিনি খুনি জামায়াত, শিবিরের ডাকা হরতাল প্রত্যাখ্যান করে ব্যবসা প্রতিষ্ঠান খুলে যানবাহন নিয়ে রাস্তায় নামায় সকল ব্যবসায়ী ও পরিবহন মালিক শ্রমিকদের ধন্যবাদ জানান।
সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আফসার আজিজ এর সভাপতিত্বে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, স্বেচ্ছাসেবক লীগ সিলেট মহানগর সাধারণ সম্পাদক দেবাংশু দাশ মিঠু’র পরিচালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব আশফাক আহমদ, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, আওয়ামীলীগনেতা কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, এডভোকট রন্জিত সরকার, স্বেচ্ছাসেবকলীগ, কেন্দ্রীয় সদস্য জামিল আহমদ, আব্দুল লতিফ নূতন, এডভোকট ফখরুল ইসলাম, মহানগর শাখার সভাপতি আফতাব হোসেন খান, জেলা সাধারণ সম্পাদক জালাল উদ্দিন কয়েস, মহানগর সহ সভাপতি মুহিব উস-সালাম রিজভী, মহানগর যুগ্ম আহবায়ক মুশফিক জায়গীরদার ও আসাদুজ্জামান আসাদ, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার প্রমুখ। বিজ্ঞপ্তি