সিলেট সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী আলী আকবরের মাতৃবিয়োগ

31

সিলেট সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী আলী আকবরের মাতা খুদেজা বেগম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি … রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। গত ১৬ নভেম্বর রাত সাড়ে ৮টায় ময়মনসিংহে নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। পরদিন নামাজে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে মরহুমার মরদেহ দাফন করা হয়।
প্রকৌশলী আলী আকবরের পারিবারিক সূত্রে জানা যায়, তাঁর মায়ের শারীরিক অবস্থা ভালো ছিল। ৭০ বছর বয়সেও তিনি স্বাভাবিকভাবেই চলাফেরা করতেন। তিনি বড় ধরনের কোন অসুখেও ভুগছিলেন না। কিন্তু ১৬ নভেম্বর আকস্মিকভাবে তিনি হৃদরোগে আক্রান্ত হন। সঙ্গে সঙ্গে হাসপাাতালে নিয়ে গেলেও চিকিতসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এদিকে সিলেট সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী আলী আকবরের মায়ের মৃত্যুতে সিলেট সিটি কর্পোরেশনের সম্মানিত সকল কাউন্সিলরবৃন্দ, সকল পর্যায়ের কর্মকর্তা কর্মচারী শোকপ্রকাশ করেছেন। এক শোকবার্তায় তারা মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
উল্লেখ্য, নির্বাহী প্রকৌশলী আলী আকবর সিউল মেট্রোপলিটন গর্ভমেন্ট এর আমন্ত্রনে একটি ট্রেনিং প্রোগ্রামে যোগ দিতে গত ১৫ নভেম্বর দক্ষিণ কোরিয়ায় যান। সেখানে অবস্থানকালে মায়ের মৃত্যুর খবর জানতে পেরে তিনি সরাসরি ফ্লাইটে দেশে আসেন এবং ময়মনসিংহে ছুটে যান। সেখানে শেষবারের মতো প্রিয় মাকে একনজর দেখে চিরবিদায় জানান তাঁকে। বিজ্ঞপ্তি