হরতালের সমর্থনে মহানগর জামায়াতের মিছিল সমাবেশ ॥ ন্যায়বিচার প্রতিষ্ঠার স্বার্থে বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা সর্বাত্মক শন্তিপূর্ণ হরতাল পালন করুন

37

জামায়াতের সেক্রেটারী  জেনারেল ও সাবেক সমাজকল্যান মন্ত্রী আলী আহসান মোহাম্মদ মুজাহিদের বিরুদ্ধে মিথ্যা-বানোয়াট ও বায়বীয় অভিযোগে ট্রাইব্যুনালের দেয়া ন্যায়ভ্রষ্ট মৃত্যুদন্ডাদেশের রায়ের বিরুদ্ধে সুপ্রীম কোর্টে দায়েরকৃত রিভিউ আপীল খারিজের প্রতিবাদে জামায়াত কেন্দ্র আহূত বৃহস্পতিবারের সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে নগরীর থানায় মিছিল সমবাশে করেছে সিলেট মহানগর জামায়াত।
গতকাল বুধবার রাতে হরতালের সমর্থনে নগরীর শিবগঞ্জ, রিকাবীবাজার, সুবিদবাজার, দক্ষিণ সুরমা ও শাহপরান গেইট এলাকায় হরতালের সমর্থনে পৃথক মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ বলেন, আওয়ামী অবৈধ সরকার দেশ থেকে ইসলামী আন্দোলনকে নির্মূল করতেই একের পর এক শীর্ষ জামায়াত নেতাকে বিচারের নামে হত্যার ষড়যন্ত্র করছে। মিথ্যা, বানোয়াট ও বায়বীয় অভিযোগে জামায়াতের সেক্রেটারী জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদকে বিচারের নামে হত্যা করতেই রিভিউ আপীল খারিজ করে ন্যায় বিচারের পথ রুদ্ধ করেেছ সরকার। আদর্শিক কারণে ক্ষমতার জোরে নিরপরাধ জামায়াত নেতৃবৃন্দকে হত্যা করা যেতে পারে। কিন্তু আদর্শকে হত্যা করা যাবেনা। শাহাদাতের বিনিময়ে বাংলার সবুজ ভু-খন্ডে ইসলামী সমাজ বিনির্মাণ হবেই হবে ইনশাআল্লাহ। সারাদেশের ন্যায় সিলেটেও সর্বাত্মক শান্তিপূর্ণ হরতাল পালনের মাধ্যমে সিলেটবাসী ন্যায়ভ্রষ্ট এই রায়কে প্রত্যাখ্যান করবে।
মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট মহানগর জামায়াতের সহাকরী সেক্রেটারী মোহাম্মদ শাহাজাহান আলী, জামায়াত নেতা মু. আজিজুল ইসলাম, হাফিজ মশাহিদ আহমদ, আনোয়ার আলী, চৌধুরী আব্দুল বাছিত নাহির ও মাহমুদুর রহমান দিলোয়ার প্রমুখ।
ন্যায়বিচার প্রতিষ্ঠার স্বার্থে জামায়াত কেন্দ্র আহূত বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা সর্বাত্মক শান্তিপূর্ণ হরতাল পালন করার জন্য পরিবহন মালিক, শ্রমিক, ব্যাবসায়ী নেতৃবৃন্দসহ সর্বস্থরের সিলেটবাসীর প্রতি আহ্বান জানান তারা। বিজ্ঞপ্তি