রাজনের মামার রেস্টুরেন্টে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ ॥ পুলিশ বলছে ঘটনাটি সাজানো

39

স্টাফ রিপোর্টার :
নগরীর বাগবাড়ীতে আলোচিত হতাকান্ডের শিকার কিশোর শেখ মোঃ সামিউল আলম রাজনের মামার রেস্টেুরেন্টে হামলা ভাংচুর চালানোর অভিযোগ পাওয়া গেছে। এ সময় তারা রেস্টুরেন্টের ক্যাশ বাক্স থেকে নগদ টাকাও লুট করে নিয়ে যায়। গত সোমবার রাত সোয়া ১২টার দিকে তকদির রেস্টুরেন্টে এ হামলার ঘটনা ঘটে।
তবে গতকাল রাতে এ ব্যাপারে জানতে চাইলে কোতোয়ালী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) সোহেল আহমদ বলেন, এ ধরনের কোন ঘটনা ঘটেনি। ঘটনাটি সাজানো। এটা রাজনের পিতা করাচ্ছেন। তবে এ ঘটনায় কেউ কোন মামলাও থানায় নিয়ে আসেনি।
অভিযোগ করে রাজনের মামা ওমর ফারুক বলেন, গত সোমবার সন্ধ্যায় তার দোকানের সামনের ফুটপাতে একজন কাপড় বিক্রেতা বসে কাপড় বিক্রি করছিলেন। এ সময় স্থানীয় আজাদ মিয়া (২৪) ও কালা রমজান (২৮) ওই কাপড় ব্যবসায়ীর কাছ থেকে চাঁদা আদায় করছিলেন। চাঁদা আদায়কালে কাপড় ব্যবসায়ী ও চাঁদা আদায়কারীদের মধ্যে তর্কাতর্কি শুরু হয়। এক পর্যায়ে তিনি তার দোকনের সামনে ঝামেলা করতে মানা করেন। তখন কিছু না বলেই তারা ঘটনাস্থল ত্যাগ করেন। কিন্তু রাত সোয়া ১২টার দিকে আজাদ ও কালা রজমান কয়েলজন সন্ত্রাসী নিয়ে তার রেস্টুরেন্টে এসে হামলা চালায়। এক পর্যায়ে আজাদ একটি ছুরি বের করে দোকানের ক্যাশে থাকা টাকা লুট করে নিয়ে যায়। যাওয়ার সময় রেস্টুরেন্টের আসবাবপত্র ভাঙচুর করে। এদিকে, রাত ২টায় লামাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুদ রানার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এরপর রাত সোয়া ২টার দিকে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোশরফ হোসেন ঘটনাস্থলে উপস্থিত হন।