দিরাই বিএনপির ৪২ নেতাকর্মী আ’লীগে যোগদান

29

দিরাই থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জের দিরাই উপজেলার বিভিন্ন পর্যায়ের বিএনপির ৪২ নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন।
গতকাল শনিবার দুপুরে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্তের হাতে ফুলের তোড়া দিয়ে তারা আওয়ামী লীগে যোগ দেন। জাতীয় সংসদ ভবনে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। সুরঞ্জিত সেনগুপ্তের কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দিরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছাব উদ্দিন সরদার। অনুষ্ঠানটি পরিচালনা করেন দিরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়।
সুরঞ্জিত সেনগুপ্ত তার বক্তব্যে বিএনপি ছেড়ে আওয়ামী লীগে আসা নেতাকর্মীদের স্বাগত জানান।
যোগদান অনুষ্ঠানে দিরাই উপজেলা বিএনপির সাবেক সভাপতি আরিফুজ্জামান চৌধুরী এহিয়া বলেন, আমি সুনামগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক নাছির উদ্দিন চৌধুরীর ভাগিনা। কিন্তু দিরাই বিএনপি বলতে নাছির উদ্দিন ও তার ভাই মাসুকের এক নায়কতন্ত্র। এ কারণে দিরাই উপজেলা বিএনপি এখন নেতাকর্মী শূন্য। আমিসহ কয়েক শত নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করলাম।
অনুষ্ঠানে আরও বক্তব্য দেন দিরাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি আছাব উদ্দিন সরদার, সিনিয়র সহ-সভাপতি প্রভাকর চৌধুরী, সহ-সভাপতি সিরাজুদ্দৌলা তাং, সোহেল মিয়া, সাধারণ সম্পাদক প্রদীপ রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ মিয়া ও শাল্লা উপজেলার সাবেক চেয়ারম্যান অবনী মোহন দাস।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিরাই উপজেলা আওয়ামী লীগের মজির উদ্দিন মিয়া, আইন উদ্দিন মিয়া, ছাদ উদ্দিন মিয়া, ধনীর রায়, এওর মিয়া, শিবলী বেগ, মো. জালাল উদ্দিন চৌধুরী (ডনেল), দিরাই উপজেলা যুবলীগের আহ্বায়ক রঞ্জন রায়সহ আওয়ামী লীগ ও যুবলীগের নেতারা।