গণপ্রকৌশলী দিবস ও আইডিইবির প্রতিষ্ঠা বার্ষিকীতে র‌্যালী, সভা ও রক্তদান কর্মসূচি

54

গণপ্রকৌশলী দিবস ও আইডিইবির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সারাদেশের ন্যায় এবং কেন্দ্রীয় কর্মসূচির অংশ Gonoprokousoli  Dibos Pic (1)হিসেবে সিলেটে র‌্যালী, সভা ও রক্তদান কর্মসূচি পালন করা হয়েছে। উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে ‘বিল্ড স্কিল বাংলাদেশ’ এর অঙ্গীকার নিয়ে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স,বাংলাদেশ (আইডিইবি) সিলেট জেলা শাখার উদ্যোগে এই সকল কর্মসূচি পালন করা হয়।
সন্ধানী জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ইউনিট, আল-রাইয়ান হাসপাতাল ও সেভেন রিংস সিমেন্ট এর সহযোগিতায় দিবসটি উপলক্ষে গতকাল ৮ নভেম্বর সকাল ১০টায় র‌্যালী ও সভা এবং বিকাল ৩টায় সিলেট সিটি কর্পোরেশন হলরুমে রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়। নগরীর রেজিষ্ট্রারী মাঠ থেকে সকাল ১০টায় র‌্যালী বের হয়ে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে রেজিষ্টারী মাঠে সভায় মিলিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে র‌্যালী উদ্বোধন করেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) শহীদ মোহাম্মদ সাইদুল হক। এদিকে বিকাল ৩টায় রক্তদান কর্মসূচির উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি দৈনিক সিলেটের ডাক এর ব্যবস্থাপনা সম্পাদক দেওয়ান তৌফিক মজিদ লায়েক।
আইডিইবি সিলেট জেলা সভাপতি মাহমুদুর রশীদ মসরুর এর সভাপতিত্বে ও আইডিইবি’র সাধারণ সম্পাদক মো. ইয়াছিন ইকরাম এর পরিচালনায় র‌্যালী পরবর্তী সভা ও রক্তদান কর্মসূচি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন জালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ও সাইক্রোলজী বিভাগের বিভাগীয় প্রধান ডা. নাহিদা ফাতেমা, সন্ধানীর কেন্দ্রীয় প্রতিনিধি ডা. মাশরেক আহমেদ রাহাত, সাংবাদিক আহমদ আলী, বাপিডিপ্রকৌস এর সভাপতি রফিক উদ্দিন আহমদ, কাউন্সিলার মো. নজরুল হোসেন, অর্থসম্পাদক মো. আলমগীর হোসেন, রমা পদ দাস, পিডিবি ডিপ্রকৌস এর সভাপতি নুরুল হুদা চৌধুরী, পল্লীবিদ্যুৎ-১ এর মো. জামাল উদ্দিন, পিডিবি ডিপ্রকৌস.সেক্রেটারী আব্দুর রহিম, সমাজ কল্যাণ সম্পাদক আব্দুস সোবহান, রফিকুল্লাহ, আব্দুস সবুর, মনিরুজ্জামান মনির প্রমুখ। বিজ্ঞপ্তি