দুই সহোদরের মোবাইল ও টাকা নিয়ে গেল আনসার ও টিটি !

20

স্টাফ রিপোর্টার :
সিলেট রেলওয়ে স্টেশনে আনসার ও টিটি দুই সহোদরের টাকা ও মোবাইল নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।  গতকাল বুধবার সকাল ১১ টায় নতুন রেলওয়ে স্টেশনের টিটির রুমে এ ঘটনা ঘটে। দুই সহোদররা হচ্ছে- ঢাকা গাজীপুর শিববাড়ী এলাকার সালা উদ্দিন (২০) ও তার ভাই ছানি (১৮)। এ ঘটনায় সালা উদ্দিন বাদি হয়ে রেলওয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। বর্তমানে তারা নগরীর একটি হোটেলে চাকুরী নিয়েছে।
ঘটনার শিকার সালা উদ্দিন জানান, গতকাল বুধবার সকালে চাকুরী করার উদ্দেশ্যে ভাই ছানিকে নিয়ে তিনি সিলেটে আসার জন্য টিকিট করে ঢাকা থেকে উপবনে উঠেন। সিলেট নতুন রেলওয়ে স্টেশনে আসার পর টিটি ও আনসার তাদেরকে টিটি রুমে নিয়ে যায়। এ সময় আনসার তার মোবাইল ও টিটি ১৫০০ টাকা নিয়ে যায়। পরে তিনি রেলওয়ে স্টেশনের আনসারের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাইদুর রহমানের কাছে গিয়ে পুরো বিষয়টি জানান। কিন্তু তিনি এর সমাধান না করতে পারায় পরে সালা উদ্দিন সিলেট জিআইপি থানায় একটি অভিযোগ দায়ের করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে রেলওয়ে স্টেশনের আনসারের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাইদুর রহমান জানান, উপবনে ভাবার গাড়ীতে আনসার আসে। ওই আনসার হয়ত মোবাইলটি নিয়েছে। আমাদের আনসার নয়। আগামী শুক্রবার তাকে আসার কথা বলে এবং ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন। কিন্তু টিটির বিষয়টি স্টেশন ম্যানেজারের জানেন।
সিলেট জিআইপি থানার ওসি আলমগীর হোসেন জানান, অভিযোগটি পেয়েছি। তাই তদন্ত সাপেক্ষে বিষয়টির আইনগত ব্যবস্থা নেয়া হবে।