জালালাবাদ গ্যাস এমপ্লয়ীজ ইউনিয়নের সাথে আ’লীগ নেতৃবৃন্দের মতবিনিময়

32

জালালাবাদ গ্যাস এমপ্লয়ীজ ইউনিয়নের নেতাদের সাথে মতবিনিময় করেছে আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
গতকাল সোমবার দুপুরে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে জালালাবাদ গ্যাস এমপ্লয়ীজ ইউনিয়ন সিবিএ’র নব-নির্বাচিত নেতৃবৃন্দের সাথে সংক্ষিপ্ত মতবিনিময় করেন নেতারা। মতবিনিময়কালে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিমবাহ উদ্দিন সিরাজ, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী।
জালালাবাদ গ্যাস এমপ্লয়িজ ইউনিয়ন সিবিএ’র সভাপতি ও সিলেট মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সহ-সভাপতি আতিকুর রহমান, সিনিয়র সহ-সভাপতি আবদুল আউয়াল খান, সাধারণ সম্পাদক মো. শাহআলম, সাংগঠনিক সম্পাদক কাজী মোশারফ হোসেন, দফতর সম্পাদক বিল্লাল হোসেন, সদস্য আমির হোসেন প্রমুখ।
মতবিনিময়কালে আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ বলেন,সততার সাথে দায়িত্ব পালন করেছে বলেই দ্বিতীয়বার পুনঃনির্বাচিত হয়েছে জালালাবাদ গ্যাস এমপ্লয়ীজ ইউনিয়ন।। জাতীয় সম্পদকে গ্যাসকে জালালাবাদ গ্যাসের শ্রমিকরা রক্ষা করবে, সঠিকভাবে কাজে লাগাবে, এমন আশাবাদ ব্যক্ত করেন মিছবাহ।
সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেন, শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গড়তে শ্রমিকরা অতিতের মত কাজ করে যেতে হবে। বিজ্ঞপ্তি