বালুচরে অন্যের স্ত্রীর সাথে ফোনালাপ করায় এক ব্যক্তি অপহরণ

49

স্টাফ রিপোর্টার :
নগরীর বালুচরে অন্যের স্ত্রীর সাথে মোবাইলফোন আলাপ করায় এক ব্যক্তিকে মারধর করে অপহরণ করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। গত ২৯ মার্চ রাত দেড় টার দিকে আল-ইসলাহ্ ৪৯ বাসায় এ ঘটনা ঘটে। অপহৃত ব্যক্তির নাম- সেলিম (৩৫)। তিনি দক্ষিণ সুনামগঞ্জ থানার বীরগাও গ্রামের আবু জাহেরের পুত্র। বর্তমানে তিনি বালুচর আল-ইসলাহ্ ২৩ নং বাসার বাসিন্দা। কিন্তু পুলিশ ২দিনেও সেলিমকে উদ্ধার করতে পারেনি।
এ ঘটনায় অপহৃতের স্ত্রী রিনা বেগম বাদি হয়ে  আসাদুজ্জামান জুবায়েরের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১৪/১৫ জনের বিরুদ্ধে মারধরের করে অপহরণ করার অভিযোগ এনে শাহপরান থানায় একটি মামলা দায়ের করেন। নং- ১ (০১-০৪-১৫)। এ মামলার প্রেক্ষিতে পুলিশ গতকাল বুধবার সকালে নগরী থেকে ঘটনার সাথে সরাসরি জড়িত ও মামলার এজাহারনামী আসামী আসাদুজ্জামান জুবায়ের (৩২)কে গ্রেফতার করেছে। ধৃত জুবায়ের কানাইঘাট থানার দর্জিমাটি গ্রামের হাজী সাহাব উদ্দিনের পুত্র। বর্তমানে সে টিলাগড় রাজপাড়া সুরভী/১৮ নং বাসার বাসিন্দা। গতকাল পুলিশ গ্রেফতারকৃত আসাদুজ্জামান জুবায়েরকে আদালতে হাজির করে। পরে আদালত তাকে কারাগারে প্রেরণের নিদের্শ দেন।
মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, গত ২৮ মার্চ নগরীর বালুচরের আল-ইসলাহ্ ৪৯ শফিউর রহমানের স্ত্রী রোজিনা বেগম এর সাথে সেলিম মোবাইলফোনে আলাপ করে আসছিল। এ যোগাযোগের বিষয়কে কেন্দ্র করে উভয়ের মধ্যে ঝগড়া হয়। গত ২৯ মার্চ রাত দেড় টার দিকে আল-ইসলাহ্ ৪৯ নং বাসায় আসামীরা সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র-শস্ত্রে সঞ্জিত হয়ে সেলিমকে পেয়ে তার উপর অতর্কিত হামলা চালায়। এক পর্যায়ে দুর্বৃত্তরা তাকে ব্যাপক মারধর করে অপহরণ করে অজ্ঞাতস্থানে নিয়ে যায়। দু’দিন অতিবাহিত হয়ে গেলেও তার কোন সন্ধান দিতে পারছে না পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা শাহপরান থানার উপপরিদর্শক (এসআই) সুদীপ্ত শেখর ভট্টাচার্য জানান, গতকাল সকালে আসাদুজ্জানকে গ্রেফতার করা হয়েছে। সে এ ঘটনার সাথে সরাসরি জড়িত। তার বিরুদ্ধে আদালতে রিমান্ডের আবেদন করা হবে। এদিকে অপহৃত সেলিমকে উদ্ধার চেষ্টা অব্যাহত রয়েছে।