কুলাউড়ার মুরাইছড়া সীমান্তে বিএসএফ’র হাতে বাংলাদেশী শ্রমিক আহত

49

কুলাউড়া থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের কুলাউড়ার মুরাইছড়া সীমান্তে বিএসএফ’র ইটের আঘাতে কুদ্দুছ আলী(৩২) নামে এক বাংলাদেশী শ্রমিক গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত শ্রমিক কর্মধা ইউনিয়নের মৃত সুরুজ আলীর পুত্র। আহত কুদ্দুছকে গতকাল বিকেলে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার সকাল ৮ টার দিকে মুরাইছড়া সীমান্তের মুরইছড়া বাঁশ মহালের ভারত সীমান্ত সংলগ্ন ১৮৪২ নং পিলারের কাছাকাছি স্থানে সেগুন গাছ কাটতে যায় কুদ্দুছ আলী। তখন ভারতের টহলরত সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ সদস্যরা কুদ্দুছকে লক্ষ্য করে ইট ছুড়লে তার মাথায় গুরুতর জখম হয় এবং সে মাটিতে লুটিয়ে পড়ে। পরবর্তীতে তার অন্যান্য সহযোগীরা তাকে উদ্বার করে কুলাউড়া সদর হাসপাতালে নিয়ে আসা হলে অবস্থা গুরুতর হওয়ায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানাস্থর করা হয়েছে।
এ ব্যাপারে সীমান্তবর্তী কর্মধা ইউনিয়নের বুধপাশা এলাকার ইউপি সদস্য বাছির মিয়া বিএসএফ কর্তৃক বাংলাদেশী শ্রমিক কুদ্দুছ আহত হওয়ার সত্যতা স্বীকার করেন।
শ্রীমঙ্গল বিজিবির গোয়েন্দা বিভাগের নিরাপত্তা কমান্ডার নুরে আলম এর সাথে (০১৭৬৯৬২০২০০ নাম্বারে) যোগাযোগ করা হলে খোঁজ নিচ্ছেন জানিয়ে বিষয়টি সম্পর্কে বিস্তারিত বলেননি।