ওসমানীনগরে জাল টাকাসহ এক ব্যক্তিকে পুলিশে সোপর্দ

53

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীনগরে জাল টাকা ও সিএনজিসহ এক ব্যক্তিকে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। আটককৃত জাল টাকার  ব্যবসায়ী বালাগঞ্জ থানার পৃর্ব পৈলনপুর ইউনিয়নের ইছাকপুর গ্রামের মৃত ফারুক মিয়ার পুত্র মোঃ খালেদ(৩৪)। ঘটনাটি ঘটেছে উপজেলার উত্তর কালনীরচর এলাকায়। পুলিশ গতকাল বুধবার  দুপুরে আদালতের মাধ্যমে আটকৃতকে জেল হাজতে প্রেরণ করেছে।
জানা যায়, উপজেলার সাদীপুর উত্তর কালনীরচর বাজারে মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে খালেদ স্থানীয় একটি দোকানে কিছু খরচ ক্রয় করে। খরচ ক্রয় করে একটি ১হাজার টাকার নোট দেয় দোকান মালিককে। নোটটি দেখে দোকান মালিক সন্দেহ হলে স্থানীয় আরো কয়েকজনকে নোটটি দেখান। স্থানীয়দের নিকট নোটটি জাল হিসেবে শনাক্ত হলে সঙ্গে সঙ্গে তার সাথে থাকা আরও দুইজন দৌড়ে পালিয়ে যায়। এ সময় স্থানীয় জনতা খালেদকে আটক করে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার নিকট থেকে ৪হাজার পঞ্চাশ টাকার জাল নোট ও তার ব্যবহৃত সিএনজি (মৌলভীবাজার থ-১১-২৪৭৪) উদ্ধার করে থানায় নিয়ে আসে।
অনুসন্ধানে জানা যায়, দীর্ঘ দিনধরে খালেদ বিভিন্ন থানা এলাকায় সিএনজি চালক হিসেবে ঘুরে জালনোটের ব্যবসা করে আসছে। এবং তার সাথে একটি সিন্ডিকেট রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হলে সিন্ডিকেটর আসল তথ্য বেড়িয়ে আসবে।
ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ মো: মুরসালিন জানান সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে বুধবার আদালতের মাধ্যমে আটককৃত ব্যক্তিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আটককৃত সিএনজি অটোরিক্সা থানা হেফাজতে রয়েছে।