সিলেট প্রেসক্লাবে পাল্টা সংবাদ সম্মেলন ॥ ওলামালীগ পরিচয় দানকারী ছাদিকুর রহমানের বক্তব্য সত্য নয়

45

press con pic 24.03.15স্টাফ রিপোর্টার :
সিলেট জেলা ওলামা লীগের সংবাদ সম্মেলনে ছাদিকুর রহমান খোকনের বক্তব্য সত্য নয় বলে দাবি করেছেন শ্রমিক লীগ কর্মী আরশ আলী জালালী। ছাদিকুর রহমান খোকনকে কথিত ওলামা লীগ নেতা উল্লেখ করে আরশ আলী জালালী বলেন, সে দলের নাম ভাঙ্গিয়ে বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছে। গতকাল মঙ্গলবার সিলেট প্রেসক্লাবে পাল্টা সংবাদ সম্মেলনে আরশ আলী জালালীর পক্ষে তার ছোট বোন ওসমানীনগর থানা যুব মহিলা লীগ সভাপতি কলছুমা আক্তার রীনা এ অভিযোগ করেন।
লিখিত বক্তব্যে রীনা বলেন, তার ভাই দীর্ঘদিন ধরে শ্রমিক লীগের রাজনীতির সাথে জড়িত। ওলামী লীগের সাথে তার কোনো সম্পৃক্ততা নেই। সিলেটের ওলামী লীগের বহু কমিটি রয়েছে। বর্তমানে শুধু জেলাতেই চার জন সভাপতির দাবিদার। তিনি অভিযোগ করে বলেন, ছাদিকুর রহমান খোকন এক সময় জামায়াতের সক্রিয় কর্মী ছিল। বহুবার তাকে জামায়াতের মিছিল সমাবেশে দেখা গেছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর সে ওলামালীগে যোগ দেয়। বিভিন্ন সময়ে সংবাদপত্রে তার অপকর্মের চিত্র প্রকাশিত হয়েছে।
তিনি আরো বলেন, ছাদিক অর্থের বিনিময়ে ওলামা লীগের ফরম বিক্রি করে নিরীহ মানুষের সাথে প্রতারণা করে আসছে। চাকুরি দেয়ার নামে বহু লোকের নিকট থেকে বিপুল পরিমাণ অর্থ লুটে নিয়েছে।
সংবাদ সম্মেলনে রীনা তার ভাই আরশ আলী জালালীর বিরুদ্ধে আনা অভিযোগকে অস্বীকার করে বলেন, আমার ভাই ওলামী লীগ নয় শ্রমিক লীগের সাথে জড়িত। তাকে হেয়প্রতিপন্ন করতে পূর্ব বিরোধের জের ধরে ছাদিকুর রহমান খোকন গত ২২ মার্চ সংবাদ সম্মেলনে আমার ভাইর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছেন।
তিনি স্কুল ছাত্র সাঈদ হত্যাকারী এবাদ, রাকিব, মাছুম ও গেদার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।