ধৈর্য ও সাহসের সাথে শান্তিপূর্ণ আন্দোলন চালিয়ে যেতে হবে – হাফিজ আনওয়ার হোসাইন

46

বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও সিলেট জেলা (উত্তর) আমীর হাফিজ মাওলানা আনওয়ার হোসাইন খান বলেছেন, চলমান সরকার বিরোধী আন্দোলনকে স্তব্ধ করে দিতে অবৈধ আওয়ামী সরকার হামলা-মামলা, গ্রেফতার, নির্যাতন, অপহরণ, গুম এমনকি হত্যার মতো জঘন্য কাজও করে যাচ্ছে প্রতিনিয়ত। তারা রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে বিরোধী শক্তিকে নিশ্চি‎হ্ন করার সর্বাত্মক চেষ্টায় লিপ্ত। তিনি বলেন ফ্যাসিবাদী সরকার যতই ভয়ঙ্কর হয়ে উঠুক না কেন তাদের বিরুদ্ধে ধৈর্য হারা হলে চলবে না। দেশ ও জাতির স্বার্থে ধৈয্য ও সাহসের সাথে শান্তিপূর্ণ আন্দোলন চালিয়ে যেতে হবে।
তিনি গতকাল শনিবার বিকালে বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট জেলা (উত্তর) শাখার উদ্যোগে আয়োজিত দায়িত্বশীল সম্মেলনে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
জেলা সেক্রেটারী মাওলানা মো: ইসলাম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন জেলা জামায়াতের নায়েবে আমীর মাওলানা সৈয়দ ফয়জুল্লাহ বাহার, অর্থ সম্পাদক মাওলানা এটিএম শামসুদ্দীন, সিলেট সদর উপজেলা আমীর সুলতান খান, কোম্পানীগঞ্জ উপজেলা আমীর আজমান আলী, জকিগঞ্জ উপজেলা সেক্রেটারী ও জকিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান গোলাম রুকবানী চৌধুরী জাবেদ, জৈন্তাপুর উপজেলা সেক্রেটারী মাওলানা আনওয়ারুল আম্বিয়া, কানাইঘাট উপজেলা সহকারী সেক্রেটারী মাওলানা শরীফ আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি