অভিনব প্রতারণা ॥ সুনামগঞ্জ ইসলামী ব্যাংকের কাউন্টার থেকে গ্রাহকের লাখ টাকা উধাও

33

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জ ইসলামী ব্যাংকের ক্যাশ কাউন্টারের টেবিল থেকে গ্রাহকের ১ লাখ টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র। গতকাল বুধবার দুপুর ১২টায় শহরের লন্ডন ম্যানশনের ইসলামী ব্যাংকের কার্যালয়ে এ ঘটনা ঘটে।
ব্যাংক সূত্রে জানা যায়, দুপুুর ১২টায় শহরের ষোলঘর এলাকার বালু-পাথর ব্যবসায়ী মাহবুব ইসলাম ইসলামী ব্যাংকে টিটি করতে নগদ ১ লক্ষ টাকা নিয়ে জমা কাউন্টারের লাইনে দাঁড়ান। এ সময় তার পিছন থেকে প্রতারক চক্রের এক সদস্য টাকা নিচে পড়ে গেছে বলে তার দৃষ্টি অন্যদিকে সরিয়ে নেয়। গ্রাহক নিচের দিকে দৃষ্টি দিলে প্রতারক চক্রের অপর সদস্য ক্যাশ কাউন্টারের টেবিলে রাখা তার ১ লাখ টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে টাকা ক্যাশ কাউন্টারের সামনে না পেয়ে তিনি চারদিকে চেয়ে দেখেন প্রতারক চক্র ততক্ষণে উধাও হয়ে গেছে।
ইসলামী ব্যাংক সুনামগঞ্জ শাখার ম্যানেজার মোঃ জাহাঙ্গীর আলম বলেন, গ্রাহক টিটি করতে নগদ ১ লক্ষ টাকা ব্যাংকে নিয়ে এসেছিলেন। ক্যাশ কাউন্টারের সামনে টেবিলে রাখার পর আমাদের কাছে জমা দেওয়ার আগেই প্রতারক চক্র তার টাকা নিয়ে গেছে। এ বিষয়ে আমরা সিসি ক্যামেরার ফুটেজ দেখে ব্যবস্থা নেওয়ার জন্য আইন শৃঙ্খল্ রক্ষকারী বাহিনীকে অনুরোধ জানিয়েছি।