রেজিস্ট্রেশন প্রাপ্তিতে সিলেটে সভা ॥ সহকারি শিক্ষকদের বেতন বৈষম্য দূর করা সময়ের দাবি

49

বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি রেজিস্ট্রেশন (এস ১২০৬৮) প্রাপ্তিতে সিলেটে সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সিলেট জেলা কমিটির উদ্যোগে নগরীর কদমতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত সভায় বক্তারা সহকারি শিক্ষকদের বেতন বৈষম্য দূরীকরণ ও শতভাগ পদোন্নতি সময়ের দাবি উল্লেখ করে বলেন, আন্দোলন করে নিবন্ধন আদায় করা হয়েছে। পর্যায়ক্রমে ১১ দফা দাবিও আদায় করা হবে। এ জন্য সকল সহকারি শিক্ষকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। পাশাপাশি শিক্ষার মানোন্নয়নেও কাজ করতে হবে।
প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির আহবায়ক নুরুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব নিকেতন দাসের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন সমকাল সিলেট ব্যুরো’র স্টাফ রিপোর্টার কবি ও লেখক মুকিত রহমানী।
সভায় জেলা ও উপজেলা নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য দেন, জেলা সমন্বয়ক প্রথমেশ দত্ত, কেন্দ্রিয় সদস্য জেসমিন সুলতানা, জেলা যুগ্ম আহবায়ক স্বপন তালুকদার, কবির উদ্দিন, বাবুল কান্তি দাস, অধীরাম বিশ্বাস, আব্দুল আহাদ, লাল মোহন দাস, বিপুল রঞ্জন সরকার, জিয়াউর রহমান, অজয় কুমার দে, কল্যাণব্রত বিশ্বাস, হাফছা আক্তার, ফখরুল আলম, আব্দুল মজিত, আব্দুল মছব্বির, আজাদ মিয়া, আবুল কাশেম, শামসুদ্দিন, আব্দুস শহীদ, মাহবুবুর রহমান, নুরুল ইসলাম, সোহেল রানা প্রমুখ। বিজ্ঞপ্তি