ঐক্য ন্যাপের মানববন্ধন-সমাবেশে বক্তারা ॥ বিএনপি-জামায়াত দেশের মানুষের বিরুদ্ধে যুদ্ধে লিপ্ত

34

Nap Picতথাকথিত অবরোধ-হরতালে জনগণ জিম্মি ও নিরাপত্তাহীন, অর্থনীতি আক্রান্ত, দেশ অবরুদ্ধ ও গণতন্ত্র সংকুচিত হওয়ার শংকা থেকে আজ জাতি মুক্তি চায়।
ক্ষমতার লড়াইয়ে ও যুদ্ধাপরাধীদের বাঁচাতে বিএনপি-জামায়াত আজ দেশের মানুষের বিরুদ্ধে যুদ্ধে লিপ্ত। ১৫ লক্ষ এসএসসি পরীক্ষার্থীদের হরতাল-অবরোধে জিম্মি করা এক বিবেবহীন নিষ্ঠুরতা। ৬ কোটি শিক্ষার্থীর শিক্ষাজীবন আজ সংকটাপন্ন। এ অবস্থা এই মুহূর্তে বন্ধ হোক এটাই আজ গণআকাক্সক্ষা। এ আকাক্সক্ষা পূরণে শান্তি ও নিরাপত্তা বিধানে সর্বাগ্রে সহিংসতা, নাশকতা নির্ভর অবরোধ-হরতাল প্রত্যাহার করে মুক্তিযুদ্ধের চেতনায় বিভাজন মুক্তির জাতীয় মতৈক্য সৃষ্টির পথে সমঝোতা প্রয়োজন।
গতকাল শনিবার বিকাল ৩টায় ঐক্য ন্যাপ আয়োজিত সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত এক মানববন্ধন কর্মসূচিতে বক্তাগণ উপরোক্ত কথাগুলো বলেন।
মানববন্ধন ও সমাবেশ কর্মসূচিতে সভাপতিত্ব করেন ঐক্য ন্যাপ সিলেট জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুবল চন্দ্র পাল।
মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন- জেলা শাখার সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস বাবুল, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা ধীরেন্দ্র চন্দ্র রায়, ইয়াওর বখ্ত চৌধুরী, উদয়ন দাশ পুরকায়স্থ, মহানগর শাখার সাধারণ সম্পাদক কুমার গণেশ পাল, জেলা কমিটির সদস্য শাহীন আহমদ, হাসান বখ্ত কাওসার প্রমুখ। বিজ্ঞপ্তি