ছাত্র যুব ফেডারেশনের ইউকে শাখার মতবিনিময় সভা

31

গতকাল সন্ধ্যায় সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের যুক্তরাজ্য শাখার  সভাপতি সিলেট হোটেল মেট্রো এন্ড মেট্রো সেন্টারের মালিক ও ডিপুটি চেয়ারম্যান নজমুল আবেদীন খালিক বুলবুল এর কুমারপাড়াস্থ নিজ বাসভবনে অনুষ্ঠিত হয়। ফেডারেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এইচ এম আব্দুর রহমানের সভাপতিত্বে এ সভায় ড. দানবীর রাগীব আলীর জীবন ও কর্ম শীর্ষক রচনা প্রতিযোগিতার ফলাফল ২৩ ফেব্র“য়ারী তারিখে প্রকাশ করা এবং ফেডারেশনের নতুন ম্যাগাজিন প্রকাশের উদ্যোগ গ্রহণ করা হয়। স্কুল পর্যায়ে বৃত্তি পরীক্ষা আয়োজনের জন্য ইউকে সভাপতি নজমুল আবেদীন খালিক বুলবুল এর প্রস্তাব সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।
এ সভায় বক্তারা প্রবাসীদের বিনিয়োগকৃত অর্থে গড়ে উঠা বাণিজ্যিক প্রতিষ্ঠান ও বিনিয়োগকৃত অর্থ ও স্থাপনার সম্পূর্ণ নিরাপত্তা নিশ্চিত করার ক্ষেত্রে সিলেটের বিভাগীয় কমিশনারের কার্যালয়ের প্রবাসী কল্যাণ শেল সহ দুর্নীতি দমন কমিশনের প্রতি উদাত্ত আহবান জানানো হয়।
এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সিলেট হোটেল মেট্রো ইন্টারন্যাশনাল-এর ডাইরেক্টরদের মধ্যে ও ফেডারেশনের ইউকে শাখার সিনিয়র সহ-সভাপতি আইটি ইঞ্জিনিয়ার এম. আব্দুল হাকিম, যুগ্ম সহ-সভাপতি এম. গৌছ উদ্দিন, এম. কবির আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি