শত্রুতা থাকলে আমাদের মারেন, সাধারণ মানুষকে মারবেন না – অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী

27

Pic-South Sunamgonj, 08.02.2015দক্ষিণ সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ও সুনামগঞ্জ ৩ (দক্ষিণ সুনামগঞ্জ-জগন্নাথপুর) আসনের সংসদ সদস্য এম এ মান্নান বলেছেন, আওয়ামী লীগের নেতা সকল নেতা কর্মীদের উপর যদি বিএনপি, জামায়াতের শত্র“তা থেকে থাকে তা হলে আমাদেরকে মারেন। তিনি বলেন, আগুন নিয়ে খেলা করে সাধারণ মানুষকে পুড়িয়ে মারবেন না। রাতের আঁধারে চুরের মত যাত্রীবাহী যানবাহনে পেট্রোল বোমা মেরে নিরীহ মানুষকে গুমন্ত অবস্থায় জ্বালিয়ে মারবেন না। যাদেরকে আপনারা (বিএনপি-জামায়াত) বাসে আগুল দিয়ে পুড়িয়ে মারছেন তারা অনেকেই তো কোন দল করে না, এরা নিরীহ, নিরপরাধী, তাদের তো কোন অপরাধ নেই। তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার আইনের বাহিরে কিছু করে না, আইন সবার জন্য সমান, আর সেই আইনের আওতায় এনে (পেট্রোল বোমা নিক্ষেপকারী) আপনাদের বিচার করা হবে।
তিনি গতকাল রবিবার সকাল ১১টায় উপজেলার জয়কলস ইউনিয়নের ডুংরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এম এ মান্নান প্রাথমিক বৃত্তি পরীক্ষা ২০১৫ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ডুংরিয়া উত্তরণ ক্লাবের আয়োজনে, ডুংরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও এম এ মান্নান প্রাথমিক বৃত্তি পরীক্ষার কেন্দ্র সচিব আব্দুল মোনায়েমের সভাপতিত্বে, ডুংরিয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র তাবেল আহমদ ও ছাত্রী ইমা আক্তারের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
এম এ মান্নান প্রাথমিক বৃত্তি পরীক্ষা ২০১৫ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম, সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন আর রশিদ, সুনামগঞ্জ জেলা প্রথমিক শিক্ষা অফিসার নুরুল ইসলাম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী আবুল কালাম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুর্শেদা জামান, এম এ মান্নান প্রাথমিক বৃত্তি পরীক্ষার পরীক্ষা নিয়ন্ত্রক ও ডুংরিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওঃ নিজাম উদ্দিন খান।
এম এ মান্নান প্রাথমিক বৃত্তি পরীক্ষা ২০১৫ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, ডুংরিয়া উত্তরণ ক্লাবের সভাপতি মনিরুজ্জামান সুজন।
এ সময় উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার হুমায়ূন কবীর, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার পরিমল চন্দ্র সিনহা, দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আল-আমিন, জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জামান, সুনামগঞ্জ জজ কোর্টের এজিপি এড. আজিজুর রুফ বিপ্লব, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ স¤পাদক কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, উপজেলা ক¤িপউটার ফেয়ার ট্রেনিং ইনস্টিটিউটের পরিচালক সাংবাদিক সোহেল তালুকদার, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী তহুর আলী, মাওঃ আব্দুল কাইয়ূম, নুর খান, যুগ্ম- সাধারণ স¤পাদক আবাব মিয়া, সহ প্রচার স¤পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পা, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের প্রচার স¤পাদক আবুল কাশেম, উপজেলা কৃষক লীগের সভাপতি ফয়জুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম উদ্দিন, সহ সভাপতি রাজা মিয়া, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক নুর হোসেন, ডুংরিয়া উত্তরণ ক্লাবের সাধারণ স¤পাদক জহিরুল ইসলাম সহ প্রমুখ।
পরে দক্ষিণ সুনামগঞ্জ, জগন্নাথপুর ও সুনামগঞ্জ সদর উপজেলার ৭৫ জন কৃতি শিক্ষার্থীদের হাতে একটি করে ক্রেষ্ট, সনদপত্র, প্রাইজবন্ড, ব্যাগ ও নতুন বছরের ক্যালেন্ডার তুলেদেন প্রতিমন্ত্রী এম এ মান্নান, জেলা প্রশাসক, পুলিশ সুপার সহ অতিথি বৃন্দরা।