জকিগঞ্জে দুবৃর্ত্তদের হাতে ব্যবসায়ী খুন, আটক ২

54

জকিগঞ্জ থেকে সংবাদদাতা :
জকিগঞ্জ পৌর শহরের হাসিম সু স্টোরের স্বত্ত্বাধিকারী আব্দুল হাসিম গত শুক্রবার রাতে দুবৃর্ত্তদের হাতে নির্মমভাবে খুন হয়েছেন। নিহত হাসিম (৩৫) উপজেলার সুলতানপুর ইউনিয়নের পাঠানচক গ্রামের মৃত তছদ্দর আলীর ছেলে। পৌর শহরের ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ী ফেরার পথে শুক্রবার রাতে দুর্বৃত্তরা তাকে হত্যা করে হাইল ইসলামপুর রাস্তার পাশে একটি ডোবায় ফেলে রাখে।
পরদিন শনিবার সকালে স্থানীয়রা ব্যবসায়ী হাসিমের লাশ দেখতে পেয়ে জকিগঞ্জ থানা পুলিশকে সংবাদ দেয়। সংবাদ পেয়ে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতাল মর্গে প্রেরণ করেন। ময়নাতদন্ত শেষে পুলিশ লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে। ঐদিন রাত ৯টায় থানা বাজার মাদ্রাসা মাঠে জানাযা শেষে পারিবারিক গোরুস্থানে দাফন সম্পন্ন করা হয়।
এ ঘটনায় নিহতের বড় ভাই আব্দুল মান্নান ময়না মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। জকিগঞ্জ থানার মামলা নং ৩ তাং ০৭.০২.১৫ ইং। হত্যাকান্ডে জড়িত সন্দেহে দু’জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো জকিগঞ্জ ইউনিয়নের সাবেক ইউপি সদস্যা রহিমখারচক গ্রামের নাসিমা আক্তার (৪৫) ও তার ভাই আতাউর রহমান আলতা (৩৫)।
জকিগঞ্জ থানার ওসি শফিকুর রহমান খান জানান, নিহতের মাথার পেছনে ধারালো অস্ত্রের আঘাতসহ শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে সুপরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে।
এ দিকে হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পৌর শহরের ব্যবসায়ীরা কালোব্যাজ ধারণ করে। রবিবার শহরে মানববন্ধন ও সোমবার মরহুমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।