জাফলংয়ে দুলাভাইয়ের হাতে শ্যালক খুন

50

gowainghat photo 02-02-2015গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
গোয়াইনঘাটে দুলাভাইয়ের হাতে শ্যালক খুন হয়েছে। গতকাল  সোমবার ভোরে উপজেলার গুচ্ছগ্রাম জাফলংয়ের এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায় শাকিল হোসেন (১৯) ও তার ভাই সোহরাব হোসেন (১৭) নরসিংদি থেকে বেড়াতে আসা তাদের দুলাভাই হোসেন মিয়ার সাথে রবিবার রাতে একই কক্ষে ঘুমাতে যায়। এক পর্যায়ে সুযোগ বুঝে ঘাতক দুলাভাই হোসেন মিয়া ভোর রাতে ঘরে থাকা শক্ত কাঠের টুকরা দিয়ে ঘুমন্ত অবস্থায় থাকা দুই শ্যালকের মাথায় এলোপাথারি ভাবে আঘাত করতে থাকে। এ সময় ঘটনাস্থলেই শাকিল নিহত হয় এবং তার ছোট ভাই সোহরাব গুরুতর আহত হয়। ঘটনা আঁচ করতে পেরে পাশের ঘরে ঘুমিয়ে থাকা শাকিল ও সোহরাবের মা এগিয়ে আসলে ঘাতক হোসেন মিয়া দ্রুত পালিয়ে যায়।
পরে শাকিলের মায়ের আর্ত চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে শাকিলের মৃতদেহ ও গুরুতর আহত অবস্থায় সোহরাবকে বিছানায় পরে থাকতে দেখেন। খবর পেয়ে গোয়াইনঘাট থানার পুলিশের এস আই ইউনুছ ঘটনাস্থল পরিদর্শন ও লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য সিওমেক হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে থানার ওসি মোঃ আব্দুল হাই জানিয়েছেন।
তবে কি কারণে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে এবিষয়ে কিছুই বলতে পারেননি শাকিলের পিতা আমির হোসেন।
নিহত শাকিল তার বাবা মা ও ছোট ভাই সহ প্রায় চার মাস যাবত নরসিংদি সদর উপজেলার বাসাইল গ্রাম থেকে এসে জাফলংয়ের গুচ্ছ গ্রামে কাশেমের কলোনীতে বসবাস করে আসছেন।