কুখ্যাত চোর কয়েছ ও একরামুল গ্রেফতার

24

স্টাফ রিপোর্টার :
নগরীর দক্ষিণ সুরমায় আজিম ষ্টোরের সাড়ে ৩ লক্ষাধিক টাকার মালামাল চুরির দায়েরকৃত মামলায় কুখ্যাত চোর কয়েছ আহমদ (২৮) ও একরামুল ইসলাম (৩০)কে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার ভোররাতে মোগলাবাজার থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে খালেরমুখ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়। তবে পুলিশ তাদের কাছ থেকে লুন্ঠিত কোন মালামাল উদ্ধার করতে পারেনি। ধৃত মোগলাবাজার থানার গোটাটিকর যুগিশাসনের মোঃ শহিদ আলীর পুত্র কয়েছ ও একই এলাকার বাসিন্দা আজিজুর রহমানের পুত্র একরামুল ইসলাম।
গ্রেফতারকৃত কয়েছ আহমদ ও একরামুল ইসলামকে গতকাল শনিবার পুলিশ মোগলাবাজার থানার দায়েরকৃত ১ (০১-০৮-১৪) নং মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা মোগলাবাজার থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) জয়ন্ত কুমার দে জানান, ধৃত কয়েছ ও একরামুল কুখ্যাত চোর। তাদের পেশাই চুরি। বিভিন্ন থানায় তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ঘটনারদিন তারা আজিম ষ্টোরের আশপাশ এলাকায় ঘুরাফেরা করতে দেখা গেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতদের কাছ থেকে চুরি হওয়া মালামাল উদ্ধারের গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। গতকাল তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।
উল্লেখ্য, গত ৩০ জুলাই/১৪ দিবাগত রাতে গোটাটিকর পয়েন্টের আজিম ষ্টোরের গ্রীল ভেঙ্গে দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় দোকানের মালিক মোগলাবাজার থানায় একটি মামলা দায়ের করেন। নং- ১ (০১-০৮-১৫)।