ছিনতাইকারী ফরহাদ আটক

32

DSC_8792স্টাফ রিপোর্টার :
নগরীর সুবিদবাজারে ব্র্যাক ব্যাংক শাখার এক ক্লিনারকে তুলে নিয়ে টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সুবিদবাজার পয়েন্ট এলাকায় এ ছিনতাইর ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয় লোকজন ধাওয়া করে ছিনতাইকারী ফরহাদ আহমদ (২৩)কে আটক করে পুলিশে সোপর্দ করেছে। ধৃত ফরহাদ ছাতকথানার কালারুখা গ্রামের ফারুক মিয়ার পুত্র। বর্তমানে সে নগরীর মুন্সিপাড়া ৩০ নং বাসার বাসিন্দা। তবে পুলিশ তার কাছ থেকে ছিনিয়ে নেয়া কোন টাকা বা মোবাইল উদ্ধার করতে পারেনি। তবে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
ছিনতাইর শিকার সাইফুল ইসলাম জানান, গতকাল সন্ধ্যা ৭ টার দিকে তিনি সুবিদবাজার পয়েন্ট দাঁড়িয়ে বাসায় আসার জন্য গাড়ীর জন্য অপেক্ষা করছিলেন। হঠাৎ ৬/৭ জন এসে তাকে জোরপূর্বক তুলে নিয়ে পাশ্ববর্তী প্লোটের একটি অন্ধকার স্থানে নিয়ে যায়। সেখানে ছিনতাইকারীরা তাকে ভয়ভীতি দেখিয়ে তার সাথে থাকা ২টি মোবাইল ও ১০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ সময় তিনি চিৎকার করলে স্থানীয় লোক এগিয়ে এসে ছিনতাইকারীদের ধাওয়া করেন। এক পর্যায়ে জনতা ছিনতাইকারী ফরহাদকে আটক করে পুলিশে সোপর্দ করলেও অপর ছিনতাইকারীরা তার টাকা ও মোবাইল নিয়ে পালিয়ে যায়। ছিনতাইর শিকার সাইফুল ইসলাম। তিনি মেন্দিবাগ এলাকার বাসিন্দা। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
লামাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোঃ রবিউল হক মাসুম জানান, ধৃত ফরহাদকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ছিনিয়ে নেয়া টাকা ও মোবাইল উদ্ধারের জন্য তাকে নিয়ে অভিযান চালানো হবে বলে জানান তিনি।