চুনারুঘাটে ১ মণ গাঁজা জব্দ

27

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
চুনারুঘাট উপজেলার চিমটি বিল সীমান্ত থেকে ১ মণ গাঁজা জব্দ করেছে পুলিশ ও বিজিবি। গত সোমবার রাত ১২টার দিকে অভিযান চালিয়ে ভারত সীমান্তের কাছে একটি ঢালু যায়গা থেকে বাহক বিহীন অবস্থায় এই গাঁজা জব্দ করা হয়।
পুলিশ ও বিজিবি সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানার ওসি হরিদাশ এর নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালায়। পরে বিজিবিও তাদের সাথে যোগ দিয়ে এই গাঁজা জব্দ করে।
চুনারুঘাট থানার ওসি অমূল্য কুমার চৌধুরী জানান, জব্দকৃত গাঁজার মূল্য প্রায় ১ লক্ষ ২০ হাজার টাকা। এ ব্যাপারে চুনারুঘাট থানার এএসআই আলমাস বাদী হয়ে মামলা দায়ের করেছেন।
এদিকে, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বিপুল পরিমান দেশিয় মদ সহ কুখ্যাত মাদক সম্রাট জহুর আলী (৫০) পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। সোমবার রাত সাড়ে ৮টায় শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শায়েস্তাগঞ্জ পৌরসভার দেউন্দি সড়কে খাজা বাবুল চিশতী স’মিলের সামনে থেকে কুখ্যাত মাদক ব্যবসায়ী জহুর আলীকে টমটম উঠার সময় পুলিশ আটক করে। এ সময় তার দেহ তল্লাশী করে তার পরিহিত জ্যাকেটের অনেকগুলি পকেট থেকে এবং  তার বহনকৃত ব্যাগ থেকে অনেকগুলি পলিথিন ব্যাগে প্যাকেট করা বাংলা মদ পাওয়া যায়। সে দীর্ঘদিন যাবৎ নির্বিঘেœ এই মাদক ব্যবসা চালিয়ে আসছে। এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা  হয়েছে।