গোয়াইনঘাটে পেট্রোল বোমায় দগ্ধ ট্রাক চালকের মৃত্যু

28

DSCF0454ওসমানীনগর থেকে সংবাদদাতা:
পেট্রোল বোমায় দগ্ধ হয়ে আহত ওসমানীনগরে শশারকান্দি গ্রামের রতন দেবনাথের পুত্র বকুল দেব নাথ (৩৫) মারা গেছেন। গতকাল সকাল ৭টায় ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুতে পরিবার সহ গোটা গ্রামের শোকে ছায়া নেমে এসেছে।
জানা যায় এক আত্মীয়র ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-৬৭৩৯) চালাতেন বকুল। ১৯ জানুয়ারী মধ্যরাতে বকুলের ট্রাকটি সিলেটের তামাবিল মহাসড়কে চলন্তক অবস্থায় অবরোধকারীরা ট্রাকে পেট্রোল বোমা ছুড়ে মারলে আগুন ধরে যায়। অগ্নিদগ্ধ ট্রাকটির ড্রাইভার কেবিন থেকে দ্রুত বের হতে গিয়ে বকুল হাত-পা ভেঙে যায়। আগুনে তার মুখ, চোখের একাংশ, কোমড়ের নিচ থেকে হাঁটুর নিচ পর্যন্ত ও হাত পুড়ে যায় আহত অবস্থায় স্থানীয়রা তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ইউনিটে ভর্তি করা হলেও কোনো উন্নতি না হওয়ায় চিকিৎসকদের পরামর্শে সিলেট জেলা প্রশাসকের অর্থায়নে গত বৃহস্পতিবার ঢামেক হাসাপাতালে প্রেরণ করা হয়েছিল। ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার সকাল ৭টায় বকুল দেব নাথ(৩৫) এর  মৃত্যু হয়। তিনি ওসমানীনগর উপজেলা শশারকান্দি গ্রামের রতন দেবনাথে পুত্র। এ ঘটনা পুলিশ বাদী হয়ে গোয়াইনঘাট থানায় নাশকতার দায়ে ৩০ জনের নাম উল্লেখ করে শতাধিক লোকজনকে অজ্ঞাত করে মামলা দায়েরের পর  দু‘জনকে গ্রেফতার করেছে পুলিশ।
নিহতের কাকা মনোরঞ্জন দেবনাথ বলেন, আমাদের সব কিছু শেষ করে দিয়েছে বোমাবাজরা। এখন লাশের অপেক্ষায় রয়েছি। সন্ধ্যা ৭টার দিকে লাশ এলে রাত ১১টার দিকে বকুলের সৎকার করা হবে।
পাথর ব্যবসায়ী শুভ দেব নয়ন বলেন, এ দেশের নোংরা রাজনীতি কেড়ে নিল বকুলের মতো তরতাজা প্রাণ। আর কত মানুষ এভাবে বোমাবাজদের হাতে প্রাণ দিতে হবে এমন প্রশ্ন অনেকেরই।