ফুলতলীতে ঈসালে সাওয়াব মাহফিল কাল, রাজনৈতিক দল সমূহের প্রতি হরতাল, অবরোধ প্রত্যাহারের অনুরোধ

46

Pic5 copyউপমহাদেশের প্রখ্যাত ওলীয়ে কামিল শামছুল উলামা আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (রহ.) এর সপ্তম ইন্তেকাল বার্ষিকী উপলক্ষে ঈসালে সাওয়াব মাহফিল আগামীকাল বৃহস্পতিবার জকিগঞ্জস্থ ফুলতলী ছাহেব বাড়ীতে অনুষ্ঠিত হবে।
ঈসালে সাওয়াব মাহফিল সফল করতে দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে হাজার হাজার গাড়ীর বহর বৃহস্পতিবার ফুলতলী ছাহেব বাড়িতে আসবে। তাই ঐ দিন দেশে ঘোষিত হরতাল, অবরোধ প্রত্যাহার করার জন্য রাজনৈতিক দলসমূহের নেতৃবৃন্দের প্রতি অনুরোধ জানিয়েছেন বাংলাদেশ আনজুমানে আল- ইসলাহর কেন্দ্রীয় সভাপতি ও ফুলতলী ছাহেব কিবলাহর ছোট ছাহেবজাদা মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী। তিনি এক প্রেস বার্তায়  বলেছেন আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (রহ.) দেশের আপামর জনসাধারণের আধ্যাত্মিক রাহবার। প্রতি বছর তার ঈসালে সাওয়াব মাহফিলে দলমত নির্বিশেষে লক্ষ লক্ষ মানুষ অংশগ্রহণ করে মাহফিল সফল করেন। এবার তার ঈসালে সাওয়াব মাহফিলের দিন ঘোষিত রাজনৈতিক কর্মসূচী মানুষের যাতায়াত সুবিধার্থে প্রত্যাহার করার জন্য তিনি সকল রাজনৈতিক নেতৃবৃন্দের প্রতি বিশেষভাবে অনুরোধ করে মাহফিল সুন্দর করার জন্য সহযোগিতা কামনা করেছেন।
এদিকে মাহফিল সফল করতে সবধরণের প্রস্তুতি গ্রহণ করেছে ঈসালে সাওয়াব মাহফিল বাস্তবায়ন কমিটি। ইতোমধ্যে দেশ বিদেশ থেকে ঈসালে সাওয়াব মাহফিলে অংশগ্রহণ করার জন্য আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহর মুরিদীন, মুহিব্বীন সহ আলেম উলামা ফুলতলী ছাহেব বাড়ীতে পৌঁছতে শুরু করেছেন। আগতদের সব ধরণের সহায়তা দিতে সক্রিয় থাকবে প্রশাসন সহ ঈসালে সাওয়াব মাহফিল বাস্তবায়ন কমিটির বিশেষ স্বেচ্ছাসেবক দল।
আগতদের জ্ঞাতার্থে : ঈসালে সাওয়াব মাহফিলে আগতরা গাড়ীতে মাইক ও ব্যানার ব্যবহার করে আসার জন্য অনুরোধ করা যাচ্ছে। ব্যানার ও মাইক সম্বলিত গাড়ী হরতাল ও অবরোধের আওতামুক্ত থাকবে। বিজ্ঞপ্তি