কাউন্সিলর ফরহাদ শামীম ও তার স্ত্রীর বিরুদ্ধে জিডি

71

স্টাফ রিপোর্টার :
সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম ও তার স্ত্রী নাদিরার বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় সাধারন ডায়েরী (জিডি) করেছেন প্রতিবেশী এক মহিলা। জিডিতে ওই মহিলা তার পরিবারের নিরাপত্তায় প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন। নগরীর চৌকিদেখীর রহমত উল্লাহর স্ত্রী রাবিয়া বেগম গত শনিবার দিবাগত রাতে সিলেট এয়ারপোর্ট থানায় এ জিডি ( নং-৪৭৬) করেন।
জিডিতে রাবিয়া অভিযোগ করেন, সিলেট সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম ও তার স্ত্রী নাদিরা ফরহাদ চৌধুরী তার বসতভিটা জবরদখলে নানা অপতৎপরতা চালিয়ে যাচ্ছেন। কিছুদিন পূর্বে ফরহাদ দম্পতি সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে রাবিয়া পরিবারের বিরুদ্ধে একটি বিধি মামলা (নং-০৯/২০১৪) করেন।
আদালত মামলাটি খারিজ করে দিলে ফরহাদ চৌধুরী শামীম তাদের বসতভিটা জবরদখলে মরিয়া হয়ে উঠেছেন। গত বৃহস্পতিবার রাবিয়া তার বসতবাড়িতে নির্মাণ কাজ করাতে চাইলে ফরহাদ চৌধুরী ও তার স্ত্রী নাদিরা সশস্ত্র লোকজন নিয়ে কাজে বাধা দেন এবং তাদের হত্যা ও পুঁতে ফেলার হুমকি প্রদান করেন। নিরুপায় হয়ে রাবিয়া বেগম তার পরিবারের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছেন বলে উল্লেখ করেছেন। সিলেট এয়ারপোর্ট থানার ডিউটি অফিসার জিডির সত্যতা নিশ্চিত করেছেন।