হরতাল চলাকালে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ ॥ অনতিবিলম্বে পদত্যাগ করুন অন্যথায় কঠিন পরিণতি

26

Sylhet City BNP pic -- 11.01.15.docসিলেট মহানগর বিএনপির সদস্য সচিব বদরুজ্জামান সেলিম বলেছেন, বর্তমান ফ্যাসিস্ট আওয়ামী সরকার সমগ্র দেশের মানুষকে জিম্মি করে রেখেছে যা বাংলাদেশের অতীত ইতিহাসকে হার মানিয়েছে। যারা আজ সমগ্র দেশকে কারাগারে পরিণত করে দেশের মানুষকে জিম্মি করে ক্ষমতা ধরে রাখতে চায় তাদের পরিণতি ভয়াবহ হবে। তিনি আওয়ামীলীগের নেতা কর্মীদের বলেন ক্ষমতার জোরে পুলিশ র‌্যাব আইনশৃঙ্খলা বাহিনী ব্যবহার করে জনগণের উপর নির্যাতন নিপীড়ন করে চাপাবাজি করে ক্ষমতা দীর্ঘস্থায়ী করা যায় না। সেটা আওয়ামীলীগ অতীত ইতিহাস থেকে শিক্ষা নেয়নি। তিনি বলেন অবৈধ আওয়ামী সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বলেন অনতিবিলম্বে পদত্যাগ করুণ অন্যথায় আপনাদের আরও কঠির পরিণতি ভোগ করতে হবে।
তিনি গতকাল রবিবার বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে অবরুদ্ধ ও ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং ভাইস চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা শমসের মুবিন চৌধুরী বীর বিক্রম‘র মুক্তির দাবিতে সিলেট জেলা ও মহানগর বিএনপির ডাকে হরতাল চলাকালে বিক্ষোভ মিছিল পরবর্তী লামাবাজার পয়েন্টের বিক্ষোভ সমাবেশে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট মহানগর বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য এডভোকেট হাবিবুর রহমান হাবিবের পরিচালনায় সমাবেশে আর বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলী আহমদ, আব্দুল মান্নান, মহানগর বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য মিফতাহ সিদ্দিকী, এমদাদ হোসেন চৌধুরী, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন, মহানগর বিএনপির সদস্য আব্দুল জব্বার তুতু, মহানগর বিএনপি নেতা এডভোকেট মুজিবুর রহমান, মহানগর বিএনপির সদস্য মুকুল মুর্শেদ, বিএনপি নেতা মামুনুর রহমান মামুন, মহানগর মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের সদস্য সচিব রুহুল কুদ্দুছ চৌধুরী হামজা, বিএনপি নেতা সিরাজুল ইসলাম, প্রফেসার মঈন উদ্দিন, ছাত্রদল নেতা লোকমান আহমদ, ফাত্তাহ চৌধুরী, লিটন আহমদ, সুহেল আহমদ, আবু সাঈদ তায়েফ, মঞ্জুর হোসেন মজনু, সামাদ আহমদ, রুমান আহমদ রাজু, চৌধুরী মোহাম্মদ তানিম, জাবেদুর রহমান জাবেদ, আজাদ আহমদ, মনোয়ার হোসেন পাপ্পু প্রমুখ। বিজ্ঞপ্তি