কুলাউড়ায় যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগ, ২ শিবির কর্মী আটক

34

Untitled-187- copyশাহ আলম শামীম, কুলাউড়া থেকে :
কুলাউড়া-মৌলভীবাজার সড়কের ঢুলিপাড়া নামক স্থানে একটি বাস ভাংচুরের পর আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ২ শিবির কর্মীকে আটক করেছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় গতকাল শনিবার সকাল ৯টার দিকে কুলাউড়া থেকে ছেড়ে যাওয়া মৌলভীবাজারগামী যাত্রীবাহী একটি  মিনিবাস (সিলেট-জ -০৪-০০১৩) ঢুলিপাড়া নামক স্থানে পৌঁছলে হঠাৎ ৪-৫টি মোটরসাইকেল নিয়ে ১০-১২ জনের একদল মোটরসাইকেলরোহী দুর্বৃত্তরা গাড়িতে হামলা চালায়। এ সময় গাড়িতে থাকা যাত্রীরা ভয়ে গাড়ি থেকে নেমে যায়। পরে দাঁড়িয়ে থাকা গাড়ীত পেট্রোল ছিটিয়ে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। তবে এ ঘটনায় কেউ হতাহতের খবর পাওয়া য়ায়নি। খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করে। দিনভর অভিযান চালিয়ে তৌহিদ (২৪) ও নজরুল (২৪) নামে ২ শিবির কর্মীকে আটক করেছে পুলিশ। কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাজমূল হাসান, সহকারী পুলিশ সুপার কুলাউড়া সার্কেল জুনায়েদ আলম সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন।
কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অমল কুমার ধর জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই দুর্বৃত্তকারীরা পালিয়ে যায়। সবধরনের নাশকতা এড়াতে  তারা সর্তক রয়েছেন। এই ঘটনায় এখন কোন মামলা হয়নি বা কেউ  আটক  হয়নি তবে অভিযান অব্যাহত রয়েছে।