পার্কভিউ হাসপাতালে মিলাদ মাহফিল

36

21আধুনিক সেবার মান নিয়ে আজ থেকে যাত্রা শুরু করছে পার্কভিউ হাসপাতাল। এ উপলক্ষে গতকাল নগরীর তেলিহাওরস্থ হাসপাতালে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আয়োজিত মিলাদ মাহফিল পূর্ব বক্তৃতায় সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেন, সিলেটের স্বনামধন্য চিকিৎসকদের বিনিয়োগের ফসল পার্কভিউ হাসপাতাল। মানব সেবার দিক থেকেও গুরুত্বপূর্ণ ভূমিকরা রাখবে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, চিকিৎসা সেবা সবচেয়ে মহৎ কাজ। ভাল চিকিৎসার পাশাপাশি রোগীদের সাথে ভালো ব্যবহার করার জন্য চিকিৎসকদের তাগিদ দেন তিনি।
এ সময় হাসপাতালের পরিচালক মোর্শেদ আহমদ বলেন, চিকিৎসা পাওয়া মানুষের মৌলিক অধিকার। সরকারী হাসপাতালগুলো জনসংখ্যার তুলনায় সরকারের পাশাপাশি কমমূল্যে চিকিৎসার জন্য বিশেষজ্ঞ চিকিৎসকদের বিনিয়োগে গড়া এই হাসপাতাল। এই হাসপাতাল শুধু চিকিৎসা সেবার মধ্যে সীমাবদ্ধ থাকবেনা। দেশকে চিকিৎসকও উপহার দেবে। যে কারণে এখানে মেডিকেল কলেজ চালু করা হয়েছে।
মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল মান্নান। এ সময় উপস্থিত ছিলেন, পার্কভিউ মেডিকেল কলেজের অধ্যক্ষ ওছুল আহমদ চৌধুরী, হাসপাতালের পরিচালক ও মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক আবুল আহবাব, হাসপাতালের চেয়ারম্যান আব্দুল হাই, অর্থপরিচালক ডা. বদরুল হক রুকন, প্রোজেক্ট ইঞ্জিনিয়ার আলহাজ্ব জাকির হোসেন চৌধুরী।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-সাবেক এমপি জেবুন্নেছা হক, মেয়রপতœী আছমা কামরান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নাছির উদ্দিন খান, যুবলীগ নেতা সাহেদ গাজি, আওয়ামী লীগ নেত্রী নাজনিন হোসেন ও রুবা নাজনীন। এছাড়া ব্যবসায়ী, রাজনীতিবিদ, সমাজসেবীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ মিলাদ মাহফিলে অংশ নেন। বিজ্ঞপ্তি