বিশ্বনাথে ছাত্রদলের সংঘর্ষের ঘটনায় পাল্টা মামলা

29

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথে গত শনিবার বিকেলে ছাত্রদলের দু’গ্র“পের সংঘর্ষের ঘটনায় এবার থানায় পাল্টা আরেকটি মামলা দায়ের করা হয়েছে। গতকাল বুধবার বিকেলে অপর গ্র“পের নেতা শাহ্ আমির উদ্দিনকে প্রধান আসামীসহ ৫৯ জনকে অভিযুক্ত করে এ মামলাটি দায়ের করেন উপজেলা ছাত্রদলের নব-ঘোষিত আহবায়ক কমিটির আহবায়ক মতিউর রহমান সুমন। মামলায় ৯ জনের নাম উল্লেখসহ আরও ৪০/৫০জনকে অজ্ঞাতনামা আসামী রাখা হয়েছে, (মামলা নং ৮) এর আগে গত রবিবার রাতে আহবায়ক মতিউর রহমান সুমনকে প্রধান আসামীসহ ৫৮জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন নেতা শাহ আমির উদ্দিন, মামলা নং ৪)।
এদিকে গত মঙ্গলবার রাতে বিদ্রোহী ছাত্রদলে নেতা শাহ্ আমির উদ্দিনকে বহিষ্কার করেছে সিলেট জেলা ছাত্র দল। জেলা ছাত্র দলের সভাপতি সাঈদ আহমদ ও সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্না এক বিবৃতিতে দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগ এনে তাকে বহিষ্কার করেছেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।
বিশ্বনাথ থানার ওসি রফিকুল হোসেন পাল্টা মামলা দায়েরের ব্যাপারে সত্যতা স্বীকার করেছেন। প্রথম মামলায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে এবং উভয় মামলার আসামীদের গ্রেফতার প্রক্রিয়া অব্যাহত রয়েছে বলেও তিনি জানিয়েছেন।
প্রসঙ্গত, ছাত্রদলের কমিটি নিয়ে বিরোধের জের ধরে গত শনিবার নতুন কমিটির আহবায়ক মতিউর রহমান সুমন ও আহবায়ক কমিটির সদস্য শাহ আমির উদ্দিন গ্র“পের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ওইদিন ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষে ২০জন আহত হন।