শাবি গেইট থেকে ৮৪ পিস ইয়াবাসহ ৪ মাদক বিক্রেতা গ্রেফতার

35

vvস্টাফ রিপোর্টার :
শাবি গেইটের পাশে ৮৪ পিস ইয়াবা ট্যাবলেট ও ৪ পুরিয়া হেরোইনসহ ৪ যুবককে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার ভোররাতে সিলেট-সুনামগঞ্জ সড়কে প্রাইভেটকার তল্লাশী চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত এসব মাদকের মূল্য প্রায় ২৯ হাজার টাকা বলে পুলিশ  জানিয়েছে।
গ্রেফতারকৃতরা হচ্ছে- সুনামগঞ্জ সদর উপজেলার আহমদ আলীর পুত্র তাজ উদ্দিন (২৬), একই এলাকার মৃত রবাই খানের পুত্র ফয়জুল হক খান (৩০), মৃত সফিক মিয়ার পুত্র রুবেল (২৫) ও মৃত আব্দুল কাদিরের পুত্র সিরাজ (২৩)।
পুলিশ জানায়, গতকাল ভোর সাড়ে ৪টার দিকে একটি (নং ঢাকা মেট্রো-ক-০২-২২৬০) প্রইভেটকারযোগে সিলেট থেকে কিছু মাদক ব্যবসায়ী সুনামগঞ্জ যাচ্ছিল। গোপনে এমন সংবাদ পেয়ে পুলিশ শাবিপ্রবি গেইটের পাশে একটি চেকপোস্ট বসায়। গাড়িটি চেকপোস্ট অতিক্রমকালে থামিয়ে তল্লাশী চালায় পুলিশ। এসময় গাড়িতে থাকা ৪ মাদক বিক্রেতার দেহ তল্লাশী করে ৮৪ পিস ইয়াবা ও ৪ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়।
জালালাবাদ থানার এএসআই মোঃ তৈয়বুর রহমান জানান, গ্রেফতারকৃত ৪ জনের বিরুদ্ধে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। গতকাল গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।