আম্বরখানা থেকে ৩ ছিনতাইকারী গ্রেফতার

45

image-fbc8b226cb15ba2035d563bbf12fc9bdf4169fdeb09027c6d767b7507f34fdb0-Vস্টাফ রিপোর্টার :
মহিলার ব্যাগ ছিনিয়ে নেয়ার দায়ে নগরীর আম্বরখানা থেকে ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃতরা হচ্ছে-দক্ষিণ সুনামগঞ্জ থানার বীরগাঁও পাগলা এলাকার আরজু মিয়ার পুত্র বর্তমানে আম্বরখানা বড়বাজার ২৯ নং বাসার বাসিন্দা অয়ন মিয়া (২৩), কুমিল্লার চান্দিনা থানার ধ্যমতলা গ্রামের আলম হোসেনের পুত্র বর্তমানে আম্বরখানা সরকারী প্রাথমিক বিদ্যালয় কলোনীর বাসিন্দা মোঃ এনামুল হক সবুজ (২০) ও সুনামগঞ্জের ছাতক থানার বাগবাড়ীর মোঃ কয়ছর আলীর পুত্র বর্তমানে আম্বরখানা বারী ম্যানশন ২২১ নং বাসার বাসিন্দা মোঃ সাদেক (১৮)। এ সময় পুলিশ তাদের কাছ থেকে ছিনিয়ে নেয়া একটি মোবাইলসেট উদ্ধার করেছে।
স্থানীয়রা জানান, ধৃত আসামীরা আম্বরখানা হইতে ইলেক্ট্রিক সাপ্লাই রোডের বখাটে। তারা বেশিরভাগ সময়ই তাদের নির্দিষ্ট স্থানে মাদক দ্রব্য সেবনসহ রিক্সাযোগে একা চলাচলকারী মহিলাদের হাতে থাকা ব্যাগ ছিনতাই করে নিয়া যায়।
পুলিশ জানায়, গত রবিবার রাত ১০টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল আম্বরখানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। তাহাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের এয়ারপোর্ট থানায় হন্তান্তর করা হয়েছে বলে ডিবি পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে।