ব্যবসায়ী ইউনুছ আলী হত্যাকারীদের শাস্তির দাবিতে হরিপুর বাজারে সর্বদলীয় প্রতিবাদ সভা

43

জৈন্তাপুর উপজেলার হরিপুর বাজার থেকে নিখোঁজ হওয়ার পর দুর্বৃত্তদের হাতে নিহত ব্যবসায়ী মো: ইউনুছ আলী হত্যাকারীদের শাস্তির দাবিতে হরিপুর বাজারে স্থানীয় এলাকাবাসীর উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শনিবার বিকেল হরিপুর বাসট্যান্ডে এলকার এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় বক্তারা তরুণ ব্যবসায়ী ইউনুছ আলীর হত্যাকান্ডের সাথে জড়িত সকল আসামীদের ফাঁসির দাবী জানিয়ে বলেন, ব্যবসায়ী ইউনুছ ছিলেন এলাকার একজন ব্যবসায়ী। তাকে কৌশলে দুর্বৃত্তরা হত্যা করেছে। বক্তারা এই হত্যারকান্ডের নিন্দা জানিয়ে ঘটনার সাথে জড়িত অন্যান্য সকল আসামীদের গ্রেফতার করতে পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন।
প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন এলাকার বিশিষ্ট মুরব্বী আলহাজ্ব আব্দুল মজিদ। ব্যবসায়ী এবিএম এনায়েত হোসেন জুয়েল ও তরিকুল ইসলামের যৌথ  পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও ১৭ পরগনা সালিশ সমন্বয় কমিটির অন্যতম বিশিষ্ট মুরব্বী আলহাজ্ব মো: আব্দুল্লাহ, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান বশির উদ্দিন, সাবেক ভাইস চেয়ারম্যান মুহিবুল হক মুহিব, ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ, সাবেক চেয়ারম্যান মাওলানা রহমত উল্লাহ, বিশিষ্ট সমাজসেবী আলহাজ্ব মো: আজব আলী (শেট), ফতেপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো: আলা উদ্দিন, উপজেলা বিএনপি‘র সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি জালাল উদ্দিন, হরিপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো: শাহ আলম, আতাউর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হানিফ মোহাম্মদ, আনোয়ার হোসেন, ছাত্রদলের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, মাওলানা হিলাল আহমদ, মাওলানা শফিকুর রহমান, মুফতি ইউসুফ হোসেন, জিল্লুর রহমান, বিলাল আহমদ, ফখরুল ইসলাম, মো: নঈম উল্লাহ, জাকারিয়া মাহমুদ, আলী হায়দর সায়মন, মো: নূরুল ইসলাম ও বেলাল আহমদ এবং নিহত ইউনুছ আলীর বড় ভাই মো: ইলিয়াছ আলী। সভা শেষ মরহুম ইউনুছ আলীর রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।
উল্লেখ্য গত ৩১ ডিসেম্বর ফতেপুর ইউনিয়নের উপর শ্যামপুর গ্রামের একটি পাহাড় সংলগ্ন নির্জন স্থান থেকে হত্যাকান্ডের শিকার মো: ইউনুছ আলীর গলাকাটা অবস্থায় লাশ জৈন্তাপুর মডেল থানার পুলিশ উদ্ধার করে।  নিহত মো: ইউনুছ আলী হরিপুর বাজারের মিষ্টি ব্যবসায়ী ও হরিপুর দক্ষিণপাড়া গ্রামের ইব্রাহীম আলীর পুত্র। এই ঘটনায় জৈন্তাপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। হত্যাকান্ডের সাথে জড়িত সন্দোহে পুলিশ ৪জন আসামীকে গ্রেফতার করেছে। বিজ্ঞপ্তি