মানব সেবার মাধ্যমে বিশ্বে শান্তি স্থাপন করতে হবে ——– ইঞ্জিনিয়ার এম এ লতিফ

56

রোটারী ২০১৪-১৫ গভর্ণর ইঞ্জিনিয়ার এম এ লতিফ বলেছেন, মানব সেবার মাধ্যমে আমাদেরকে বিশ্বে শান্তি স্থাপন করতে হবে। মানবসেবার ব্রত নিয়ে রোটারী ক্লাব আজ বিশ্বব্যাপী প্রশংসিত। রোটারীর সেবামূলক কার্যক্রম দ্বারা সমাজের অসহায় ও দুস্থরা উপকৃত হচ্ছে। রোটারী তার কর্মকান্ডের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করছে। রোটারী ক্লাব অব জালালাবাদের উদ্যোগে ডিস্ট্রিক্ট গভর্ণর অফিসিয়াল ভিজিট অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
গত শুক্রবার নগরীর মানিকপীর রোডস্থ জালালাবাদ প্রতিবন্ধী পুনর্বাসন সেন্টার এন্ড হসপিটাল (রোটারী হাসপাতাল) সেমিনার হলরুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
রোটারী ক্লাব অব জালালাবাদের প্রেসিডেন্ট রোটারিয়ান জিয়াউস সামস-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় রোটারী প্রত্যয় পাঠ করেন রোটারিয়ান আনহার শিকদার। রোটারিয়ান এডভোকেট মোজাক্কের হোসেন কামালীর স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া সভায় বক্তব্য রাখেন ক্লাব ট্রেইনার রোটারিয়ান পি.পি. মাহবুব সোবহানী চৌধূরী, এ্যাসিসটেন্ট গভর্ণর রোটারিয়ান ইঞ্জিনিয়ার মনতাজির আলী। ধন্যবাদ জ্ঞাপন করেন পি.পি. রোটারিয়ান সিরাজুল ইসলাম ফারুক। ক্লাব কার্যক্রমের রিপোর্ট পেশ করেন রোটারিয়ান পি.পি. এম মোস্তফা কামাল, রোটারিয়ান ডাঃ আব্দুল হক, রোটারিয়ান লতিফা জাহাঙ্গির। বার্ষিক সভার রিপোর্ট পেশ করেন পি.পি. মোস্তফা কামাল। তিনি জানান আগামী বছরের জন্য রোটারিয়ান নিরেশ চন্দ্র দাশকে সভাপতি ও রোটারিয়ান লতিফা জাহাঙ্গিরকে সেক্রেটারী করে ১৫ সদস্যের বোর্ড গঠন করা হয়েছে। এতে রোটারিয়ান এডভোকেট মোজাক্কের হোসেন  কামালী ২০১৬-১৭ এর প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন। বিজ্ঞপ্তি