হাকালুকি হাওরের উন্নয়ন মহাপরিকল্পনা গ্রহণ করা হবে -এড. আবেদ রাজা

31

বিএনপি নেতা এডভোকেট এএনএম আবেদ রাজা ভবিষ্যতে ক্ষমতায় গেলে বিশ্বের অন্যতম বৃহত্তর হাকালুকি হাওরের উন্নয়নে মহা পরিকল্পনা গ্রহণ করা হবে উল্লেখ করে জাতির কাঁধে জোর করে অবৈধভাবে চেপে বসা অবৈধ সরকারকে গণআন্দোলনের মাধ্যমে পতন ঘটনানোর আহবান জানান। গতকাল ২০ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় কুলাউড়ার ভূকশিমইল ইউনিয়নের নবাবগঞ্জ বাজারে স্থানীয় বিএনপি ও তার অঙ্গসহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত ভূকশিমইল ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক ইলিয়স আলী ৫নং ইউপি সদস্য নির্বাচিত হওয়ায় ও যুবদল নেতা তাজুল ইসলামের প্রবাস যাত্রা উপলক্ষে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত আহবান জানান।
অনুষ্ঠানে সংবর্ধিত ব্যাক্তিদের পুষ্পমাল্য ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেয় হয়। এ সময় সংবর্ধিত ব্যক্তিরা সকলের কাছে কৃতজ্ঞতা জানিয়ে দোয়া কামনা করেন।
ভূকশিমইল ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ডা: তারু খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন সাহেদের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি উপাধ্যক্ষ আব্দুল হান্নান, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এ মজিদ, ইসলামী ঐক্যজোট সিলেট জেলা সভাপতি মাওঃ আসলাম রহমানী, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মোঃ শহীদুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন, উপজেলা বিএনপি নেতা প্রভাষক জমশেদ খান, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক ফয়জুর রহমান গোলাপ, ভূকশিমইল ইউনিয়ন বিএনপি নেতা ছালিক আহমদ, ফেরদৌস রায়হান, সুলেমান মিয়া, রহম আলী, যুবদল নেতা নজরুল ইসলাম, জিয়াউর রহমান মিন্টু, রাজু খান, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের সিনিয়র যুগ্ম আহবায়ক আতিকুল ইসলাম, ভূকশিমইল ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক কামরুল ইসলাম, যুগ্ম আহবায়ক কামাল উদ্দিন। বিজ্ঞপ্তি